Daily Frontier News
Daily Frontier News

ব্রাহ্মণবাড়িয়া সরাইলে নির্মাণ সামগ্রীর দখলে ব্যস্ততম প্রধান সড়ক

আব্দুল আউয়াল খান ভ্রাম্যমান (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি।

.     জেলা ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার সদরে ব্যস্ততম প্রধান সড়কে ওপর অবৈধভাবে দখল করে নির্মাণসামগ্রীর স্তূপ রেখে চলছে ভবনসহ অন্যান্য স্থাপনা তৈরির কাজ। এতে সংকুচিত হয়ে সড়কে তৈরি হচ্ছে যানজট।

.     মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) সকালে সরজমিন উপজেলার সদরের বাটা শোরুম ও ঢাকা কাচ্ছি রেস্টুরেন্টের সংলগ্ন দুইটি ভবন নির্মাণের কাজের বালু, কংক্রিট সড়কের উপর মজুদ করে রেখেছে। ফলে ওই সড়কে যান চলাচলে বিঘ্ন ঘটছে। ওইসব নির্মাণ সামগ্রীর কারণে পথচারীদের নিরাপদ চলাচলের ফুটপাতটিও ব্যবহার করা যাচ্ছে না।

.     নিয়মনীতির তোয়াক্কা না করে যত্রতত্র ইট-বালু ফেলে রাখছেন ভবন মালিকরা। এতে যাহবাহনের চালক ও পথচারীদের ভোগান্তি বেড়েছে। দীর্ঘদিন ধরে এমন অবস্থা চলে আসলেও পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কোনো জোর পদক্ষেপ নেয়া হচ্ছে না বলে স্থানীয়দের পক্ষ থেকে অভিযোগ ওঠেছে।

.      সড়কে চলাচল সিএনজি ও অটোরিকশা চালকরা বলেন, সড়ক দখল করে নির্মাণাধীন ভবনের সরঞ্জাম রাখায় চলাচলে মারাত্মক বিঘ্ন ঘটছে। এ বিষয়ে নির্মাণধীন ভবন মালিক সরুজ বলেন, সড়কে আমার কোন মালামাল নাই, যে বালু কংক্রিট রয়েছে সেগুলো আনিস ঠাকুরের।

.     এ ব্যপারে সরাইল উপজেলা নির্বাহী কর্মকর্তা ইউএনও মোহাম্মদ মেজবাহ উল আলম ভূইয়া বলেন, গণউপদ্রব সৃষ্টির কোন বিষয় থাকলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

Daily Frontier News