Daily Frontier News
Daily Frontier News

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি বেগম খালেদা জিয়া ও বৈষম্য বিরোধীদের ছাত্র আন্দোলনে শহীদদের জন্য দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত

 

আলমগীর হোসেন বিজনগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া

 

.    বিশাল জনশ্রুতে বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের শহীদদের আত্মার মাগফেরাত কামনায় দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

১৪ই সেপ্টেম্বর (শনিবার) দুপুর ৩ টায় ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার চম্পকনগর মডেল উচ্চ বিদ্যালয় মাঠে এ সভার আয়োজন করে বিজয়নগর উপজেলা বিএনপির নেতা কর্মীরা।

উপজেলা বিএনপির আহব্বায়ক জমির হোসেন দোস্তগীর এর সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট ইমাম হোসেনের সঞ্চালনায়, সভায় প্রধান অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির অর্থনৈতিক বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার খালেদ হোসেন মাহবুব শ্যামল।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপি’র সাবেক সভাপতি হাফিজুর রহমান মোল্লা (কচি) ও সাবেক সাধারণ সম্পাদক জহিরুল হক খোকন,

বিএনপি নেতা এড: গোলাম সারওয়ার ভূঁইয়া (খোকন), এ বি এম মমিনুল হক, মো: আলী আজম, মো: জসিম উদ্দিন (রিপন), মো: নুরুল হুদা সরকার, মইনুল হোসেন (চপল), মো: নিয়ামুল হক, শামীম মোল্লা, ইয়াসিন মাহমুদ, মোল্লা সালাউদ্দিন, মো: হেবজুল বারী, সাজিদুর রহমান সাজিদ, মো: রেজাউনুর হক শীষ এছাড়া ছাত্রদল, যুবদল,সেচ্ছাসেবক দল, শ্রমিক দলের নেতৃবৃন্দ।

সভায় সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি কামনা ও বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে ছাত্র-ছাত্রী ও জনতার আত্মত্যাগের শ্রদ্ধা জানানো ও আন্দোলনে সকল শহীদদের রুহের মাগফিরাত কামনা করে মোনাজাত করা হয়।

শহীদদের রক্ত বৃথা যেতে দেবে না বলে বক্তারা অভিমত প্রকাশ করেন । নতুন বাংলাদেশকে ভবিষ্যতে উন্নত বাংলাদেশ হিসেবে দেখতে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

Daily Frontier News