Daily Frontier News
Daily Frontier News

বুড়িচং সীমান্তে মাদক বিরোধী টাস্কফোর্সের চিরুনী অভিযান অব্যাহত—গাঁজা উদ্ধার

বুড়িচং ( কুমিল্লা) প্রতিনিধি।।

গতরাত ১০ টা থেকে মধ্য রাত পর্যন্ত সারে ৩ঘন্টা ব্যাপী টাস্কফোর্স অভিযান পরিচালিত হয় বুড়িচংয়ের বাকশিমুল সীমান্ত এলাকায়। বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার হালিমা খাতুন এর নির্দেশে বুড়িচং উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম এর নেতৃত্বে বিজিবি, পুলিশ ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, কুমিল্লা এর সমন্বয়ে গঠিত টাস্কফোর্স মাদকের বিরুদ্ধে বাকশীমুল ইউনিয়নের সীমান্তবর্তী আনন্দপুর গ্রামে এ অভিযান চালানো হয়। অভিযানে খারেড়া বিওপির আওতাধীন বাংলাদেশের অভ্যন্তরে মাদক ব্যবসায়ী আল- আমিন এর বাড়িতে নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ইন্সপেক্টর রূপন কান্তি, পুলিশ কর্মকর্তা এস আই জব্বার, বিজিবি নায়েব সুবেদার মোঃ দেলোয়ার সহ ১৫ জনের একটি টাস্কফোর্স টিম অংশ গ্রহণ করে।

তল্লাশি অভিযানে পলাতক মাদক কারবারি আল- আমিন এর বাড়ির মুরগির খোয়ার থেকে দুটি পলিথিনে মোট ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে। আল- আমিন পলাতক থাকায় তার নামে নিয়মিত মামলার আদেশ দেন সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ ছামিউল ইসলাম। জব্দকৃত গাঁজা পরবর্তী কার্যক্রম এর জন্য বুড়িচং থানা পুলিশের হেফাজতে দেওয়া হয়েছে। জনস্বার্থে মাদকের বিরুদ্ধে বুড়িচং সীমন্ত এলাকাসহ উপজেলা জুড়ে মাদক বিরোধী এ অভিযান অব্যাহত থাকবে।
এছাড়া ও কুমিল্লা জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক চৌধুরী ইমরুল হাসান মাদকদ্রব্য সংক্রান্ত তথ্য দিয়ে সচেতন নাগরিকদের আহ্বান জানিয়েছেন।

Daily Frontier News