Daily Frontier News
Daily Frontier News

বুড়িচংয়ে রিপন ও উজ্জ্বলের ব্যক্তিগত উদ্যোগে বন্যার্তদের মাঝে দুপুরের খাবার বিতরণ

 

বুড়িচং কুমিল্লা প্রতিনিধি।।

কুমিল্লা বুড়িচং উপজেলার বুড়বুড়িয়া, শিকারপুর, খাড়াতাইয়া, হরিপুর, যদুপুর, দিঘলীচর ও বুড়িচং সদর সহ বিভিন্ন আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মাঝে প্রায় ১২শ পেকেট বিরিয়ানি নিজ উদ্যোগে বিতরণ করেন বুড়িচং পীরযাত্রাপুর ইউনিয়নের কন্ঠনগর দক্ষিণ পাড়ার সামছুল হকের ছেলে রিপন ও উজ্জ্বল।
পহেলা সেপ্টেম্বর রবিবার দুপুরে পিকাপ ও নৌকা দিয়ে রিপনের নেতৃত্বে কন্ঠনগর দক্ষিণ পাড়ার যুব সমাজ নিয়ে এ খাবার বিতরণ করা হয়
খাবার বিতরণ শেষে রিপন মিয়া বলেন, আমি আমার ছোট ভাই উজ্জ্বলের সাথে কথা বলে ব্যক্তিগত উদ্যোগে বন্যার্ত কিছু মানুষের জন্য এ খাবারের আয়োজন করি। আজকে বন্যার্ত কিছু মানুষকে খাবার খাওয়াতে পেরে আমি খুব আনন্দিত। আমার নিজের বাড়িতেও পানি। আমি জানি পানি বন্দি মানুষের কষ্ট। তারা কতটা অসহায় ভাবে জীবন যাপন করছে। তাঁদের জন্য কিছু করতে মন চায় কিন্তু সামর্থ্য না থাকায় বেশি কিছু করতে পারিনি। আমি আর আমার ছোট ভাই উজ্জ্বল মিলে এ খাবারের আয়োজন করেছি। এ কয়েক গ্রামের বন্যার্ত অসহায় মানুষের পাশে সামান্য খাবার দিতে পেরে আমি, আমার ভাই এবং আমার পরিবার অনেক খুশি। আমি এবং আমার পরিবার সব সময় চেষ্টা করে অসহায় মানুষের পাশে থেকে তাদেরকে সহযোগিতা করার। আপনারা দোয়া করবেন আমার পরিবার যেন সব সময় সকল অসহায় মানুষের পাশে থাকতে পারে।
খাবার বিতরণের সময় পীরযাত্রাপুর ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার সফিকুল ইসলাম সহ কন্ঠনগর দক্ষিণ পাড়ার সকল যুব সমাজ উপস্থিত ছিলেন।

Daily Frontier News