Daily Frontier News
Daily Frontier News

বিজয়নগরে অশ্লীলতায় মান-সম্মান ডুবিয়ে দিল,কুলাঙ্গার শিক্ষক হুমায়ুন কবির

আলমগীর হোসেন বিজয়নগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া

.   জেলা ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর উপজেলার হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়ূন কবীরের অশ্লীল ভিডিওতে এলাকা জুড়ে চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

.      জানা গেছে, হুমায়ুন কবীর হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালন করছেন। সম্প্রতি এক মহিলার সাথে তার ভিডিও কলে উলঙ্গ অবস্থায় একাধিক ভিডিও সোশ্যাল মিডিয়া সহ এলাকার সর্বস্তরের মানুষের ফোনে ছড়িয়ে পড়েছে। এ ভিডিওতে দেখা গেছে একজন মহিলার সাথে ভিডিও কলে তার শরীর কাপড় খুলে অশালীন অঙ্গিভঙ্গি সহ কুরুচিপূর্ণতে মত্ত। ভিডিও কলে এক প্রান্ত থেকে মহিলা অপর দিকে হুমায়ূন কবীর তার বাসা সহ সরকারি প্রতিষ্ঠানের লাইব্রেরী হতে উলঙ্গ অবস্থায় নানা অঙ্গভঙ্গি করেছেন। অপর আরেকটা ভিডিওতে দেখা গেছে তার কর্মস্থল হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষে বসে ওই মহিলার সাথে ভিডিও কলে অশ্লীল ভঙ্গিতে ভিডিও করে শারীরিক চাহিদা মেটানোর চেষ্টা করেছে।

.     এতে করে ব্যাপক সমালোচনার ঝড় উঠে। বর্তমান অবস্থায় মানুষের মুখে মুখে তার অপকর্মের কথা চড়াও।  সব বয়সি মানুষে কাছে এখন তার অপকর্মের ভিডিও ঘুরপাক খাচ্ছে। হুমায়ুন কবীর বিজয়নগর উপজেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি। পাশাপাশি সে এলাকার দেন দরবারেও তার ভূমিকা সবার উপরে। প্রভাবশালী ব্যক্তি হওয়ার তার বিরুদ্ধে প্রকাশ্যে কেউ মুখ খুলতে পারছেন না।

.     এদিকে তার স্কুলের সহকর্মীরা চরম বিপাকে পড়ছে তার এসব ভিডিও দেখে। বিদ্যালয়ের অন্যান্য শিক্ষককরা তার অফিস কক্ষে যেতে ও বসতেও এক প্রকার ভয়ভীতি কাজ করছে বলে জানা গেছে। তার স্কুলের নারী শিক্ষকরা অফিস কক্ষে না গিয়ে শ্রেণিকক্ষে বসেই পাঠাদান করে যাচ্ছে বলে জানা গেছে। পূর্বেও  এরকম অপকর্মে লিপ্ত ছিল বলে জানাগেছে।

.     নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক শিক্ষক বলেন, কি আর বলবো তার এসব ভিডিও দেখে আমরা হতভম্ব হয়ে গেছি। কি দেখলাম এসব। আমরা আজ খুবই লজ্জিত তার এসব কর্মকান্ডে।

.    শুধী  মহল বিজয়নগর উপজেলা নাম প্রকাশে অনিচ্ছু জৈনিক  “র” নামের আদি অক্ষর মিডিয়া প্রতিনিধি কে বলেন, এই হুমায়ুন মাস্টার মূলে বিজয়নগরের প্রাথমিক শিক্ষা ব্যবস্থা ধ্বংস। কারণ সে এলাকার আধিপত্য খাটিয়ে,গায়ের জোরে আইন কে গাইন বানায়,গাইন কে আইন বানায়। বহু নারী,শিশু, শিক্ষক-শিক্ষিকা তাহার যৌন হয়রানির শিকার । উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসে আধিপত্য খাটিয়ে অনেক আকাম কুকাম করেছে। পাপ বাপের ও ছাড়ে না । অতিরিক্ত পাপ করেছে পাপ গাঢ় হয়েছে। মনে হয় আল্লাহ এবার বিচারের জন্য মঞ্জুর করেছেন । সে অত্যন্ত খারাপ লোক । উপজেলা শিক্ষা অফিস যদি আইনগত ব্যবস্থা গ্রহণ না করে হুমায়ুন মাষ্টার এর বিরুদ্ধে , আমি ব্যক্তি বাদী হয়ে, উপজেলা বিজয়নগর প্রাথমিক শিক্ষা অফিস ও হুমায়ুন মাস্টারের বিরুদ্ধে মামলা দায়ের করিতে বাধ্য হব । বিজয়নগর উপজেলা শিক্ষা ব্যবস্থা উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট দ্রুত আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য, জোর সুপারিশ জানাচ্ছি। অন্যতায় বিজয়নগর এর শিক্ষা ব্যবস্থা ধ্বংস। বিজয়নগরের শিক্ষা ব্যবস্থা ধ্বংসের জন্য যারা দায়ী থাকিবে, তাদের বিরুদ্ধেও আমি মামলা দিতে বাধ্য হব । কারণ একজন কুলাঙ্গার হুমায়ুন মাস্টার জন্য গোটা বিজয়নগর উপজেলা শিক্ষা ব্যবস্থা ধ্বংস হতে পারে না ।

 

Daily Frontier News