Daily Frontier News
Daily Frontier News

বন্ধু মহলের রেমিটেন্স যোদ্ধা ১৪ সদস্যের মিলনমেলা 

 

 

নরসিংদী প্রতিনিধি:-

 

নরসিংদী নাগরিয়াকান্দি গ্রামের একঝাক তরূণেদের সংগঠন বন্ধুমহল । বন্ধুমহলের অনেকে কেউ আছে দেশে আবার কেউ থাকে প্রবাসে । তাদের একজন সাউথ আফ্রিকা প্রবাসী এস এস শামীম রেজা গত জুন মাসে ছুটিতে দেশে আসে তার পরপরই তাদের আর এক সদস্য প্রবাসী মাসুদ রানা সে ও ছুটি নিয়ে দেশে চলে আসে । দেশের টানে, বন্ধুত্বের টানে বন্ধুমহলের আর এক সদস্য কুয়েত প্রবাসী রনি মোল্লা,সে যেন কোন কিছুতেই আর কুয়েতে থাকতে পারছেনা । তাদের দুই বন্ধুর দেশে আসার ধারাবাহিকতায় এবার সে ও দেশে আসার সিদ্ধান্ত নেয় এবং 3 সেপ্টেম্বর দেশে চলে আসে । তাদের এই মিল বন্ধনের স্মৃতিকে ধরে রাখতে তারা সিদ্ধান্ত নেয় কক্সবাজার ভ্রমনের ।

তাই বন্ধু মহলের চৌদ্দ সদস্য রনি মোল্লা, সজল মোল্লা, ডিয়ার মোল্লা, হাবিবুর মোল্লা, টিটু মিয়া, রাশেদুল ইসলাম লিংকন, মাসুদ রানা, তৌহিদুল ইসলাম মাসুম, শামীম রেজা, সুমন খান, আবুল হাছান, জুয়েল মোল্লা, উজ্জ্বল, আবু কায়ছার লেলিন সকলে 7 সেপ্টেম্বর 23 ইং বৃহস্পতিবার রাতে ট্রেনে কক্সবাজার এর উদ্দ্যেশে রওনা হয় ।

তারা কক্সবাজার ইনানী, পাটুয়ার টেক, , হিমছরি, মেরিন ড্রাইভ,, টেকনাফ জিরো পয়েন্ট, টেকনাফ নাফ নদী ঘুরে সোমবার সকালে নরসিংদী ফিরে আসে ।

 

বন্ধু মহলের সদস্যরা বলেন তাদের আনন্দ ভ্রমন অনেক উপভোগ্য হয়েছে তাদের এই ভ্রমন তাদের ভবিষ্যতের জন্য স্মৃতি হয়ে থাকবে । তারা সকলে কুয়েত প্রবাসী রনি মোল্লা,সাউথ আফ্রিকা প্রবাসী এস এম শামীম রেজা, রাশেদুল ইসলাম লিংকন ও তৌহিদুল ইসলাম মাসুম এর প্রতি বিশেষ ধন্যবাদ ও আন্তরীকতা প্রকাশ করে । তাদের এই মেল বন্ধন যেন ভবিষৎ এ অটুট থোকে সেজন্য সকলের কাছে বিশেষ দোয়া প্রার্থনা করে।

Daily Frontier News