Daily Frontier News
Daily Frontier News

বন্দরটিলা কাঁচাবাজার এলাকায় নুসরাত জাহান সাবিনা নামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু,মন্তব্য এলাকাবাসীর

 

মোঃ শহিদুল ইসলাম
বিশেষ প্রতিনিধিঃ

 

চট্টগ্রামের নগরীর ইপিজেড থানাধীন ৩৯নং দক্ষিণ হালিশহর বন্দরটিলা আলিশানগর কাঁচা বাজার এলাকা থেকে মোসাঃ নুসরাত জাহান সাবিনা (২৫) নামের এক গৃহবধু নীজ বসার সিলিং ফ্যানের সঙ্গে ওরনা দিয়ে ঝুলানো মরাদেহ উদ্ধার করা হয়।

গত ৯ অক্টোবর রোজ বুধবার সকাল আনুমানিক এগারোটার সময় বন্দরটিলা কাঁচাবাজারের পিছনের গলি,হানিফ ম্যানশন বিল্ডিং এর ৫ম তালার ২৬ নং রুমের মধ্যে থেকে, ইপিজেড থানার অফিসার ইনচার্জ ওসি”র নির্দেশে তদন্ত কর্মকর্তা জামাল সহ একটি পুলিশের টিম এসে নুসরাত জাহান (সাবিনা”র) ঝুলন্ত লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। এলাকাবাসীদের মুখে শুনা যায় এটা রহস্যজনক মৃত্যু, তবে এটি হত্যা নাকি আত্মহত্যা সে বিষয়ে এখনও পর্যন্ত কোন ভাবেই নিশ্চিত করা সম্ভব হয়নি।

নিহত গৃহবধুর গ্রামঃ-ভরীপাশা পোস্টঃ কেসপপুর থানাঃ বাউফল, জেলা পটুয়াখালী ৬ নং ওয়ার্ডের বাসিন্দা বলে যানা যায়,এবং গৃহবধূর স্বামীর নামঃ মোঃ ইমরান হোসেন আকন পিতা মোঃ রমিজউদ্দিন আকন (কামাল)মাতাঃ মিসেস শারমিন বেগম গ্রামঃ- শৌলজালিয়া ইউনিয়ন থানাঃ কাঁঠালিয়া জেলাঃ ঝালকাঠির বাসিন্দা। বর্তমান ঠিকানাঃ আলিশাহ নগর বন্দরটিলা কাঁচাবাজারগলি হানিফ ম্যানশন বিল্ডিং এর ৫ম তালার ২৬নং রুমের ভাড়াটিয়া বলে জানান অত্র এলাকাবাসী,

নিহতের খবর পেয়ে ইপিজেড থানা পুলিশ ঘটনাস্থলে এসে মৃত লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

নিহতের বিষয়ে ইপিজেড থানার তদন্ত কর্মকর্তা জামাল হোসেনের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন,

প্রথমিক অবস্থায় ইপিজেড থানায় একটি অপমৃত্যু মামলা রেকর্ড হয়েছে এবং লাশটি ময়নাতদন্তের পরে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছেন তিনি,

জনমনে প্রশ্ন এমন কি ঘটেছিল তার সাথে যে অকালে হারাতে হয়েছে সুন্দর তর তাজা একটি জীবন। ঘটনাস্থলের সকল রহস্য খতিয়ে দেখলে আসল রহস্য উদঘাটন হতে পারে এই আত্মহত্যার‌ বিস্তারিত আসছে চোখ রাখুন পরের সংবাদে।

Daily Frontier News