Daily Frontier News
Daily Frontier News

ফুযুল শান্তি সংঘের নাতে মোস্তফা ও কাওয়ালী সন্ধ্যা অনুষ্ঠিত নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে

 

 

ফাতেমা আক্তার মাহমুদ ইভা স্টাফ রিপোর্টার ঢাকাঃ

 

বৃহস্পতিবার ১৭ অক্টোবর সন্ধ্যা 2024 নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনারে পবিত্র ঈদ এ মিলাদুন্নবী দঃ উপলক্ষে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনায় সনামধন্য সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন হিলফুল শান্তি সংঘ উদ্যোগে নাতে মোস্তফা ও কাওয়ালী সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সভাপতি মোঃ মাহতাব হোসের এর সভাপতিত্বে উদ্বোধন হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য হাজী মোঃ সোহরাব খান, সম্মানিত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা মন্ডলীর সদস্য মোঃ রেজাউল ইসলাম মিল্টা, মোঃ মাইন উদ্দিন আহমেদ, মোঃ আসলাম। এছাড়া ও উপস্থিত ছিলেন সদর থানা বিএনপি’র যুগ্ম আহ্বায়ক মোঃ পারভেজ মল্লিক সহ কলেজ ইউনিভার্সিটির শিক্ষার্থী বৃন্দ সহ বিভিন্ন শ্রেনী পেশার অসংখ্য সাধারন মানুষ।
সংগঠনের সাধারণ সম্পাদক মোঃ নাজির ইসলাম এর সঞ্চালনায় সভাপতির বক্তব্যে মাহতাব হোসেন বলেন, “হিলফুল ফুযুল শান্তি সংঘ ২০১৪ সালে প্রতিষ্ঠিত হওয়ার পর থেকে বিভিন্ন সামাজিক উন্নয়ন মুলক কর্মকান্ড পরিচালনা করে আসছে। হিলফুল ফুযুল শান্তি সংঘের সামাজিক আন্দোলন ধুমপান মুক্ত নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনার চাই ২০১৯ সাল থেকে ধারাবাহিক ভাবে চলে আসছে। এবং নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনার ধুমপান মুক্ত এলাকা হিসাবে ঘোষনা না করা পর্যন্ত তাদের আন্দোলন চলমান থাকবে বলে বক্তব্যে উল্লেখ করেন”। তিনি আরো বলেন, ” খুব শীঘ্রই হিলফুল ফুযুল শান্তি সংঘ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর মাননীয় প্রশাসক বরাবর নারায়ণগঞ্জ কেন্দ্রীয় শহিদ মিনার ধুমপান মুক্ত এলাকা হিসাবে ঘোষনার দাবিতে স্মারক লিপি প্রদান করবেন।”
সর্বোপরি ছাত্র আন্দোলনে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত করে মিলাদ ও দোয়া মোনাজাত এর মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

উক্ত নাতে মোস্তফা ও কাওয়ালী সন্ধ্যায় নাত ও কাওয়ালী পরিবেশন করেন শায়ের জগতের উজ্জ্বল নক্ষত্র শায়ের রফিকুল ইসলাম কাদেরী, শায়ের হোসাইন রেজা কাদেরী, শায়ের সাকিন রেজা কাদেরী, শায়ের আব্দুল্লা আল মামুন, শায়ের সাজ্জাদ হোসাইন রেজা কাদেরী, শায়ের আব্দুলা আল কাদেরী সহ দেশ বরন্যে শায়ের বৃন্দ।

Daily Frontier News