Daily Frontier News
Daily Frontier News

নৌকা ডুবে নিখোঁজের সাত দিন পর শিশুর লাশ উদ্ধার, অপরজন এখনো নিখোঁজ

 

মেহেরাজ উদ্দিন বান্দরবান

বান্দরবানের থানচি উপজেলায় এক সপ্তাহ আগে নৌকা ডুবে নিখোঁজ দুই শিশুর মধ্যে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। তার নাম শান্তি রানি ত্রিপুরা। সে উপজেলার তিন্দু ইউনিয়নের দুর্গম হরিশ্চন্দ্রপাড়া গ্রামের মুতিজন ত্রিপুরার মেয়ে। আজ সোমবার বিকেল চারটার দিকে ক্রংক্ষ্যংপাড়ার শীলাঝিরি মুখ থেকে তার লাশ উদ্ধার করা হয়।

নৌকা ডুবে নিখোঁজ অপরজনের নাম ফুলবাণী ত্রিপুরা। সে একই এলাকার নিলাপ্রু ত্রিপুরার মেয়ে। আজ বিকেল পর্যন্ত তাঁর খোঁজ মেলেনি।

স্থানীয় বাসিন্দাদের সূত্রে জানা গেছে, উপজেলার টিমংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণিতে পড়ত শান্তি রানি। ফুলবাণীও একই বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। দুজন উপজেলা সদরে একটি মিশনারি ছাত্রীনিবাসে থেকে পড়ালেখা করছিল। ১ জুলাই বাড়ি থেকে পর্দাক খাল হয়ে ছাত্রীনিবাসে আসার পথে নৌকা উল্টে দুজন নিখোঁজ হয়।

টিমংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক অগাস্টিন ত্রিপুরা বলেন, স্থানীয় লোকজন শান্তি রানির লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেন। পুলিশ লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।

থানচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জসীম উদ্দীন বলেন, লাশ উদ্ধারের পর মুতিজন ত্রিপুরা লাশটি তাঁর মেয়ে শান্তি রানি ত্রিপুরার বলে শনাক্ত করেন। পরিবারের আবেদনের ভিত্তিতে ময়নাতদন্ত ছাড়াই লাশটি হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

Daily Frontier News