Daily Frontier News
Daily Frontier News

নালিতাবাড়ীর গারো পাহাড়ি অঞ্চল থেকে যুবকের মরদেহ উদ্ধার

 

রবিউল ইসলাম নালিতাবাড়ী শেরপুর প্রতিনিধি:

 

.  শেরপুরের নালিতাবাড়ী উপজেলার গারো পাহাড়ি অঞ্চল থেকে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে নালিতাবাড়ী থানা পুলিশ। উপজেলার সীমান্তবর্তী নয়াবিল ইউনিয়নের ডালুকোনা গ্রামের বড় ময়দান লাম্বার গোপের পাহাড়ের ঢাল থেকে ঐ মরদেহ উদ্ধার করা হয়। নিহতের নাম সোহেল রানা (২৮)। তিনি রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চরনতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, সোমবার (২১ অক্টোবর) সকাল ১১টার দিকে উপজেলার ডালুকোনা গ্রামের বড় ময়দান লাম্বার গোপের পাহাড়ের ঢালে একটি অজ্ঞাত পরিচয়ের মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকার এক গরু রাখাল। একপর্যায়ে বিষয়টি থানা পুলিশকে জানানো হলে দুপুরে পুলিশ ঐ মরদেহটি উদ্ধার করে। একই সাথে পুলিশ নিহতের ভাইয়ের হোয়াটস অ্যাপে ইন্টারনেটের সাহায্যে যোগাযোগ করে তাদের থানার মাধ্যমে মরদেহের পরিচয় জানতে পারেন। তবে কে বা কারা, কেন কিংবা কি কারনে তাকে হত্যা করা হয়েছে তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেনি পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ছানোয়ার হোসেন বলেন, উদ্ধারকৃত যুবকের নাম সোহেল রানা। সে রাজশাহী জেলার গোদাগাড়ী উপজেলার চরনতলা গ্রামের নুরুল ইসলামের ছেলে। মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে।

তিনি আরো জানান, এ বিষয়ে তদন্তকাজ চলছে। খুব শীঘ্রই অপরাধীদের শনাক্ত করা যাবে।

Daily Frontier News