Daily Frontier News
Daily Frontier News

নাঙ্গলকোটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে দূর্নীতির ভরপুর অভিযোগ

 

নাঙ্গলকোট (কুমিল্লা) প্রতিনিধি:-

 

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জসিম উদ্দিন মজুমদারের বিরুদ্ধে দূর্নীতির ভরপুর অভিযোগ উঠেছে।

শুক্রবার জুম্মার নামাজের পর জসিম উদ্দিন মজুমদার চেয়ারম্যানের নিজ এলাকায় MH Safayet নামে একটি ফেসবুক আইডি থেকে লাইভ করে চেয়ারম্যানের দূর্নীতির বিভিন্ন খাত প্রকাশ করা হয়।

যেখানে বলা হয়, জোড্ডা পশ্চিম ইউপির ঘোড়াময়দান গ্রামের হাজি আবুল খায়ের নিজস্ব অর্থায়নে একটি কালভার্ট তৈরি করে, চেয়ারম্যান সেখানে নিজের নাম বসিয়ে ১ লাখ ৬০ হাজার টাকা খরচ দেখিয়ে একটি নেইম-প্লেট বসিয়ে দেয়। এবং বিল উত্তোলনের জন্য উপজেলায় আবেদন করে। এছাড়াও ইউনিয়ন পরিষদে প্রতি বিচারে ২ হাজার টাকা করে দিতে হয় জসিম চেয়ারম্যানকে।

ইউনিয়ন পরিষদে জন্ম নিবন্ধন নতুন তৈরি ও সংশোধন এবং মৃত্যু সনদ তৈরি করতে চেয়ারম্যানকে দিতে হয় মোটা অংকের টাকা। জসিম উদ্দিন চেয়ারম্যান আগে থাকতেন টিনের ঘরে, চেয়ারম্যান হওয়ার সাথে সাথে নিজ বাড়িতে ডুবলেক্স বাড়ি তৈরি করতেছেন বলেও জানা গেছে। চেয়ারম্যানির মাত্র দেড় বছরে কিভাবে গড়লেন এই সম্পদের পাহাড় তা নিয়ে প্রশ্ন উঠেছে জনমনে।

জোড্ডা পশ্চিম ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন মজুমদার বলেন, আমি কালভার্টের টাকা উত্তোলন করে তাদেরকে দিয়ে দিবো, অন্যান্য অভিযোগ সত্য নয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সুরাইয়া আক্তার লাকী বলেন, বিষয়টি আমি অবগত না, খবর নিয়ে দেখবো।

Daily Frontier News