Daily Frontier News
Daily Frontier News

নবীগঞ্জে অপহরণ মামলার পলাতক আসামীসহ গ্রেফতার ২

 

বুলবুল আহমেদ, নবীগঞ্জ প্রতিনিধিঃ- নবীগঞ্জ থানার একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে অপহরণ মামলার পলাতক আসামীসহ ২ জনকে গ্রেফতার করেছে।

পুলিশ সূত্রে জানাযায়, গতকাল (০৮ মে) রবিবার গভীর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমেদের নির্দেশনায় এস.আই মোঃ মোস্তাফিজুর রহমান ও এসআই দূর্গা কুমার দেবের নেতৃত্বে একদল পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পৃথক স্থানে থেকে তাদের গ্রেফতার করা হয়েছে। অপহরণ মামলার পলাতক আসামী নবীগঞ্জ উপজেলার পাইকপাড়া গ্রামের মোঃ সাহাব উদ্দিনের পুত্র মোঃ তারেক মিয়া (১৯), ও মাদক মামলার পলাতক আসামী জগন্নাথপুর ভূমিহীনপাড়া গ্রামের মৃত শুধাংশু দাশের পুত্র সূচন ওরপে সুজন দাশ (৫০)কে গ্রেফতার করা হয়। আসামী তারেকের বিরোদ্ধে মেয়ের মা শিরিয়া বেগম বাদী হয়ে নবীগঞ্জ থানায় একটি নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করেন। জি.আর-২০২/১৭ মামলার ওয়ারেন্টভূক্ত পলাতক আসামী মাদক ব্যবসায়ী জগন্নাথপুর ভূমিহীনপারা গ্রামের মৃত শুধাংশু দাশের পুত্র সূচন ওরপে সুজন দাশকে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ ডালিম আহমেদ গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃত আসামীদের হবিগঞ্জ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Daily Frontier News