Daily Frontier News
Daily Frontier News

নওগাঁ ট্রাপিক পুলিশ ঈদুল আযহার দিনে তাদের ডিউটিতে অনড়

 

সেমনা রাততিলা, নওগাঁ প্রতিনিধিঃ

ঈদ মোবারক, ঈদুল আযহার সরকারি ছুটির দিনে ও নওগাঁ ট্রাপিক পুলিশ তাদের দ্বায়িত্ব ও কর্তব্যে ভুলে যান নাই।
নওগাঁ পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক পিপিএম এর নির্দেশে,ট্রাপিক ইনস্পেক্টর মোঃআফজাল হোসেনের নেতৃত্বে সিনিয়র ট্রাপিক সার্জেন্ট সাইফুল ইসলাম এর তত্বাবধানে আজ ঈদের দিনে শহরের বিভিন্ন স্হানে মটর সাইকেল চেক ও ওভার স্প্রিড দেখছেন এবং প্রয়জনে তাদের বিরুদ্ধে আইন গত ব্যাবস্হা গ্রহন করছেন।
এ সময় উপস্থিত থেকে ডিউটি করতে দেখা যায়,ট্রাপিক ইন্সপেক্টর মোঃআফজাল হোসেন, সিনিয়র ট্রাপিক সার্জেন্ট মোঃসাইফুল ইসলাম, ট্রাপিক সার্জেন্ট ,জগদিস,টি এস আই, নিত্য,আসরাফুল,আঃবারি,মোঃতসলিম উদ্দিন।
গত বেশ কয়েক বৎসর যাবৎ নওগাঁ জেলায়, ঈদুল ফিতর ও ঈদুল আজহার দিন, বাইক দূর্ঘটনায় কলেজ,বিশ্ববিদ্যালয় পড়ুয়া সহ যুবক শ্রেনীর ছেলারা মৃত্যু বরন করেছে। যার ফলশ্রুতিতে বর্তমান পুলিশ সুপার মুহাম্ম্মদ রাশিদুল হক পিপিএম গত বৎসর থেকে ঈদের দিনে ট্রাপিক পুলিশের মাধ্যমে শহরের বিভিন্ন স্হানে চেকপোস্ট বসানোর কারণে আল্লাহর অশেষ মেহেরবানিতে গত কয়েক ঈদের দিনে এমন অপমৃত্যু ঠেকাতে সক্ষম হয়েছে। তারই ধারাবাহিকতায় আজ ট্রাপিক পুলিশ নিজেদের সুখ শান্তি ও পরিবার কে সময় দেওয়া বাদ দিয়ে জনগণের ক্ষেদমতে শহরের বিভিন্ন স্হানে চেকপোস্ট বসিয়ে তাদের দ্বায়িত্ব পালন করছেন।

Daily Frontier News