Daily Frontier News
Daily Frontier News

ডোমারে নবাগত ইউএনও’র স্বাগত ও সদ্য সাবেক ইউএনও ‘র বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠিত

মো: মোস্তাফিজুর রহমান নীলফামারী প্রতিনিধিঃ-

নীলফামারীর ডোমারে নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলমের যোগদান উপলক্ষ্যে স্বাগত এবং সদ্য সাবেক উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনমের বদলি জনিত বিদায়ী সংবর্ধনা উপলক্ষ্যে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৯ই মে) দুপুরে ডোমার উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে উপজেলা প্রশাসনের আয়োজনে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন—সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জায়িদ ইমরুল মোজাক্কিন’র সঞ্চালনায় এসময় আরও বক্তব্য রাখেন—ডোমার উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, সংরক্ষিত মহিলা ভাইস-চেয়ারম্যান বেগম রৌশন কানিজ, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আনিসুজ্জামান, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আমির হোসেন, ৭নং বোড়াগাড়ী ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রিমুন, ডোমার প্রেসক্লাবের সভাপতি আসাদুজ্জামান চয়ন প্রমূখ।

এসময় আরও উপস্থিত ছিলেন, উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ইউপি চেয়ারম্যানগণ এবং সাংবাদিকবৃন্দ।

সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম বলেন, আমি দীর্ঘ আড়াই বছর ডোমার উপজেলায় কাজ করতে গিয়ে অনেকের সাথে কাজের স্বার্থে কথাবার্তায় যদি কেউ মনে কষ্ট পেয়ে থাকেন, সেটা নিজ গুণে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আমি প্রত্যাশা রাখছি, আমার পরিবর্তে নবাগত ইউএনও রমিজ আলম আপনাদের এখানে আমার পরিবর্তে সুন্দরভাবে দ্বায়িত্বপালন করবেন। আপনারা যেভাবে আমাকে কাজে-কর্মে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন, ঠিক সেভাবেই নবাগত ইউএনওকে সহযোগিতা করবেন বলে আমি আপনাদের কাছে আশা রাখছি।

ডোমারের নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা রমিজ আলম বলেন, আজকে আমি আপনাদের উপজেলায় ইউএনও হিসেবে দ্বায়িত্ব গ্রহণ করলাম। আমি চাইবো আমি এবং আমরা সকলেই ভালো থাকি এবং ভালো থাকতে চাই। পাশাপাশি আমি আপনাদের সকলের কাছে সহযোগিতা কামনা করছি। পরিশেষে ডোমার উপজেলাকে ভালো ভাবে এগিয়ে নিতে সকলের সহযোগিতা ও সুস্বাস্থ্য কামনা করছি।

Daily Frontier News