Daily Frontier News
Daily Frontier News

ডুমুরিয়া উপজেলার নবাগত নিবার্হী অফিসারের সঙ্গে নিসচা, ডুমুরিয়া উপজেলা শাখার শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত।

 

মোঃ আক্তারুজ্জামান লিটন // খুলনা ব্যুরো।।

  •                    খুলনার ডুমুরিয়া উপজেলার নবাগত নির্বাহি অফিসার শরীফ আসিফ রহমানের সঙ্গে নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার ফুলের শুভেচ্ছা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
    রবিবার (২২ মে) সন্ধ্যা ৭টায় ডুমুরিয়া উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয় নিরাপদ সড়ক চাই ,ডুমুরিয়া উপজেলা শাখার নেতৃবৃন্দ নবাগত উপজেলা নির্বাহি অফিসার শরীফ আসিফ রহমান কে ফুলেল শুভেচ্ছা জানান এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
    এসময় নিরাপদ সড়ক চাই, ডুমুরিয়া উপজেলা শাখার সড়ক দুর্ঘটনা রোধকল্পে সাংগঠনিক কর্মকাণ্ড ও সার্বিক বিষয়ে আলোচনা করা হয়। নবাগত নির্বাহি অফিসার শরীফ আসিফ রহমান সড়ক দুর্ঘটনা রোধে, সড়কে শৃঙ্খলা ফেরাতে সব ধরনের সহায়তা প্রদানের আশ্বাস দেন এবং নিরাপদ সড়ক চাই ডুমুরিয়া উপজেলা শাখার কর্মকাণ্ডে প্রশংসা করেন।
    শুভেচ্ছা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন উপস্থিত ছিলেন, নিরাপদ সড়ক চাই’র ডুমুরিয়া উপজেলা শাখা সভাপতি খান মহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক নাজমুল হোসেন বকুল, যুগ্গ সাধারণ সম্পাদক মোঃ আসাদুজ্জামান মিন্টু, মোঃওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মোক্তার হোসেন, প্রচার সম্পাদক আরিফুজ্জামান নয়ন, সাংস্কৃতিক সম্পাদক কবি তুষার কান্তি দত্ত, কার্যকরী সদস্য মোঃ সরদার বাদশাহ, আব্দুর রহমান ব্যাপারী, জিএম সোহেল আহমেদ, মোহাম্মদ, আব্দুল জলিল, তন্ময় অধিকারী প্রমুখ।
Daily Frontier News