Daily Frontier News
Daily Frontier News

জাসদ ছাত্রলীগ নেতা নাঈফ আহমেদ তুষার হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবি–জাসদ

 

আবদুর রহমান খান (ওমর) বিশেষ প্রতিনিধিঃ-

.      জাতীয় সমাজতান্ত্রিক দল—জাসদ সভাপতি হাসানুল হক ইনু এবং সাধারণ সম্পাদক শিরীন আখতার আজ ৬ এপ্রিল ২০২৪ শনিবার এক বিবৃতিতে বাংলাদেশ ছাত্রলীগ (ন—মা) কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার মোকারিমপুর ইউনিয়ন শাখার সহ—সম্পাদক নাঈফ আহমেদ তুষারের হত্যাকান্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন এবং তার মৃত্যুতে গভীর শোক, শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। তারা বলেন, বিগত জানুয়ারি মাস হতে একটি মহলের প্রতক্ষ্য মদদে ভেড়ামারা—মিরপুরে যে ত্রাসের রাজত্ব কায়েম হয়েছে, তারই ধারাবাহিকতায় সন্ত্রাসীরা প্রকাশ্যে ধারালো অস্ত্র দিয়ে শত শত লোকের সামনে তুষারকে গোলাপনগর বাজারে কুপিয়ে নৃশংস, পৈশাচিকভাবে এ হত্যাকান্ড ঘটিয়েছে।

.     তারা বলেন, ঘটনার সাথে জড়িতরা যে রাজনৈতিক দলের সাথেই যুক্ত থাকুক না কেন তাদের দ্রুত গ্রেফতার, বিচার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানাচ্ছি। নেতৃবৃন্দ বলেন, যে কুচক্রী মহল এ ধরনের হত্যাকান্ডের পিছন থেকে কলকাঠি নাড়ছে, তদন্ত করে তাদেরও আইনের আওতায় আনতে হবে।
জানাজা
.       আজ ৬ এপ্রিল ২০২৪ শনিবার বিকেল বাদ আছর মোকারিম মাঠ নামাজে জানাজা অনুষ্ঠিত হবে। জাসদ সভাপতি হাসানুল হক ইনু জানাজায় অংশগ্রহণ করতে ইতমধ্যে ভেড়ামারা গিয়ে পৌছিয়েছেন।

কর্মসুচি
বাংলাদেশ ছাত্রলীগ(ন—মা) কেন্দ্রীয় কমিটি আগামীকাল ৭ এপ্রিল ২০২৪ রবিবার ঢাকা বিশ্ববিদ্যালয়ের রাজু ভাষর্কজ চত্তরে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করবে। একইসাথে সারাদেশে একই বাংলাদেশ ছাত্রলীগ প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল করবে।

Daily Frontier News