Daily Frontier News
Daily Frontier News

চাটখিলে আওয়ামী লীগ নেতার বিরুদ্ধে ভাড়াটিয়া নারীর সংবাদ সম্মেলন

 

 

আহসান হাবীব স্টাফ রিপোর্টার

নোয়াখালীর চাটখিলে পাওনা টাকা চাওয়ায় হত্যার হুমকি, কুপ্রস্তাবসহ নানা অভিযোগে ভিত্তিতে চাটখিল পৌরসভাসভা আওয়ামী লীগের সাবেক সভাপতি বজলুর রহমান ওরফে ভিপি লিটনের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছেন মারিয়া সুলতানা শান্তা নামের এক নারী।

বুধবার (৯ অক্টোবর) সন্ধ্যায় চাটখিল বাজারস্থ একটিভ পত্রিকা অফিসে তিনি এই সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী নারী মারিয়া সুলতানা শান্তা অভিযোগ করে বলেন, আমি স্বামী পরিত্যক্তা, আমার দুইটি ছেলে সন্তান রয়েছে। আমি দীর্ঘ ৬ বছর যাবৎ সেন্ট্রাল হসপিটালের উপরে ভি.পি লিটনের মালিকানাধীন ফ্লাটে ভাড়া থাকি।
ভি.পি লিটনের মালিকীয় বাসায় ভাড়া থাকার সুবাধে বিগত সরকারের সময়ে আওয়ামী লীগের পদধারী নেতা ভিপি লিটনকে আমার অভিভাবক হিসাবে ২০২৩ সালের (৫ জানুয়ারী) আমার সঞ্চয় করা ৭ লক্ষ টাকা জামানত হিসাবে রাখি।

জামানতকালে শর্ত হিসাবে কথা ছিল এই টাকার ইন্টারেস্ট প্রতি মাসে তিনি আমাকে ৭ হাজার টাকা প্রতি মাসে দিবেন। কিন্তু তিনি আমাকে ইন্টারেস্টের কোন টাকাতো দেয়ইনি বরং আমার মুল টাকা ফেরত চাইলে সে আমাকে বিভিন্ন ধরনের ভয় ভীতি দেখিয়ে ক্ষমতার দাপট খাটাইতো।

তিনি আরও বলেন, বিভিন্ন সময়ে ভি.পি লিটন আমাকে কূ-প্রস্তাব দেন। আমি তার কূ-প্রস্তাবে রাজি না হলে তিনি আমাকে বিভিন্ন ভাবে ভয়-ভীতি দেখিয়ে হয়রানির স্বীকার করেন। আজ প্রায় ১ মাস আগে তার হাসপাতালের লোক দ্বারা আমার ফ্লাটের বিদ্যুৎ সংযোগ বন্ধ করে দেয় এবং পানির সংযোগও বন্ধ করে দেয়। পানি এবং বিদ্যুৎ না থাকায় আমার বাচ্চাদের নিয়ে থাকা অনেক কষ্টকর হয়ে পড়েছে। মারিয়া সুলতানা শান্তা টাকা উদ্ধারে প্রসাশনের কাছে সহযোগীতা ও ভিপি লিটনের উপযুক্ত বিচার দাবি করেছেন।

Daily Frontier News