Daily Frontier News
Daily Frontier News

গলাচিপায় মেহেদী হত্যার বিচার চায় এলাকাবাসী

 

নিজস্ব প্রতিনিধি আনোয়ার হোসেন

 

গলাচিপায় মেহেদী হাসান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করেছে স্বজন ও এলাকাবাসী। রবিবার (২০ অক্টোবর) সকাল ১০ টায় গলাচিপা থানা কমপ্লেক্সের সামনের সড়কে মানববন্ধন হয়। মানববন্ধন শেষে হত্যাকাণ্ডে জড়িতদের বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল করে এলাকাবাসী। এসময় উপস্থিত ছিলেন নিহতের বন্ধু, স্বজন, ব্যবসায়ী, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দসহ স্থানীয় জনসাধারণ।

মানববন্ধনে বক্তব্য রাখেন, উপজেলা বিএনপির সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুস সোবহান, পৌর বিএনপির সাবেক সভাপতি ও সাবেক কাউন্সিলর মো. রফিকুল ইসলাম খান, বণিক সমিতির সাধারণ সম্পাদক তাপস দত্ত ও নিহতের বাবা ইউনূস দুয়ারী। মানববন্ধনের ব্যানারে হত্যায় জড়িত মোমেন হাওলাদার, মনির দুয়ারী, শাহাবুদ্দিন দুয়ারী, কবির দুয়ারী, মহসিন দুয়ারী, শাওন দুয়ারী, শাহীন হাওলাদার, লাল মিয়া দুয়ারী ও শিপন দুয়ারীর ছবি দেয়া হয়। এসময় দোষীদের দ্রুত গ্রেফতার ও ফাঁসি দিয়ে দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করেন বক্তারা।

এর আগে গত বৃহস্পতিবার (১৭ অক্টোবর) বিকেলে ডাকুয়া ইউনিয়নের আটখালী বাজারে মেহেদী হত্যার বিচারের দাবিতে মানববন্ধন করে এলাকাবাসী।

গত বৃহস্পতিবার (১০ অক্টোবর) ডাকুয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড পাড় ডাকুয়া গ্রামে পানের বরজ নির্মাণ করতে গিয়ে প্রতিপক্ষ মনির দুয়ারী, মোমেন ও তার সঙ্গীদের হামলায় গুরুতর আহত হন মেহেদী। এক সপ্তাহ মুমূর্ষু অবস্থায় চিকিৎসাধীন মেহেদী বুধবার (১৬ অক্টোবর) দুপুরে ঢাকা মেডিকেল হাসপাতালে মারা যায়।

Daily Frontier News