Daily Frontier News
Daily Frontier News

খুলনায় পিস্তল ও গুলিসহ ১৪ মামলার আসামী ফয়সাল গ্রেফতার

 

মোঃ আক্তারুজ্জামান লিটন // খুলনা ব্যুরো।।

খুলনার টুটপাড়া ফাতেমা জামে মসজিদের পূর্ব পাশে বসত বাড়ি থেকে ১ টি সচল পিস্তল, ১ টি ম্যাগজিন এবং ৩ রাউন্ড গুলিসহ ১৪টি মামলার আসামী ফয়সাল খান(২৫) কে গ্রেফতার করেছে খুলনা মহানগর গোয়েন্দা পুলিশ।
বৃহস্পতিবার (১২ মে) সকাল সাড়ে ১০টায় সদর থানাধীন টুটপাড়া ওয়েস্ট সার্কুলার রোডস্থ শফি উদ্দিন ফাতেমা জামে মসজিদের পূর্ব পাশে আসামীর বসত বাড়িতে কেএমপি’র গোয়েন্দা পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ঘরের সামনে টয়লেটের টিনের চালের মধ্য হতে এসব অস্ত্র উদ্ধার করে।
কেএমপি সুত্রে জানায়, মহানগর ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক (নিঃ) সমীর কুমার সরকারের নেতৃত্বে একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আআসামীর বসত ঘরের সামনে টয়লেটের চালে পুরাতন টিনের ভাজের মধ্য হতে এস অস্ত্র উদ্ধার করা হয়। এসময় আসামী মোঃ ফয়সাল খান(২৫) কে গ্রেফতার করা হয়েছে। সে ৬০/৪ দক্ষিণ টুটপাড়া সার্কুলার রোডস্থ নিবাসী আমিনুজ্জামান খান ওরফে আমিন খানের পুত্র।
খুলনা মহানগর ডিবি পুলিশের পুলিশ পরিদর্শক (নিঃ) সমীর কুমার সরকার বলেন, গ্রেফতারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদে জানা যায় সে দীর্ঘদিন যাবৎ খুলনা মহানগর এলাকায় অস্ত্র ব্যবসা এবং উক্ত অস্ত্র দিয়ে সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। তার বিরুদ্ধে ২ টি হত্যা মামলা, ১ টি অস্ত্র মামলা, ২ টি ডাকাতির প্রস্ততি মামলা, ২ টি মাদকের মামলা এবং ০
৭ টি মারামারি মামলাসহ সর্বমোট ১৪ টি মামলা রয়েছে। এ সংক্রান্তে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে খুলনা থানায় অস্ত্র আইনে ০১ টি মামলা দায়ের করা হয়েছে।

Daily Frontier News