Daily Frontier News
Daily Frontier News

কুমিল্লায় সাবেক মন্ত্রী বরকত উল্ল্যাহ বুলুর উপর হামলার প্রতিবাদে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত

জামাল উদ্দিন স্বপন 

কুমিল্লাস্থ মনোহরগঞ্জের বিপুলাসার বাজারে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্ল্যাহ বুলুর এবং ওনার সহধর্মীণীর উপর হামলার প্রতিবাদে পদুয়ার বাজার বিশ্বরোড সংলগ্ন প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন-
বিএনপি নেতা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার নুরে আলম ভুঁইয়া, বিএনপি নেতা মাজেদুল ইসলাম বাবুল, আবুল হোসেন অজিৎ গুহ কলেজ ছাত্রছাত্রী সংসদের সাবেক জিএস নজরুল হক ভুঁইয়া স্বপন, কুমিল্লা মহানগর যুবদলের ১নং যুগ্ম সাধারণ সম্পাদক ও কোতোয়ালী থানা ছাত্রদলের সাবেক আহবায়ক বদরুল হাসান(রাব্বু), যুবদল নেতা আব্দুর রাজ্জাক, ইকু, আলমাস, মঞ্জু, হেলাল, রফিক, সেচ্ছাসেবক দল নেতা এমদাদুল হক স্বপন, কামরুল, আরিফ, ছাত্রদল নেতা সজীবুল, জাহিদ, জয়, আরিফুর রহমান আরিফ, হিমেল আহম্মেদ সিজান, আবির, রিফাত, সিয়াম, মাহী, জিদান, টিপু সুলতান, রাজাসহ প্রমূখ।

প্রতিবাদ সমাবেশে উপস্থিত বিএনপি ও তার অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা বলেন আমরা দীর্ঘদিন যাবৎ অনেক নির্যাতন ভোগ করেছি। তৃণমূল থেকে আরম্ভ করে কেন্দ্রীয় নেতাকর্মী পর্যন্ত হামলা মামলার শিকার হয়েছি। সর্বোশেষ মনোহরগঞ্জে বিপুলাসার বাজারে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী বরকত উল্ল্যাহ বুলুর এবং ওনার সহধর্মীণীর উপর হামলায় আমাদের ব্যথিত করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।
অবিলম্বে হামলাকারীদের গ্রেপ্তার পূর্বক দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানাচ্ছি।

Daily Frontier News