Daily Frontier News
Daily Frontier News

আগামীকাল শনিবার ফেনীতে জাসদের চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভা

 

ফ্রন্টিয়ার.নিউজ রিপোর্টঃ-

 

.       জাসদের ব্যানার-ফেস্টুন বিলবোর্ডে সুসজ্জিত ফেনী শহর আসছেন জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ

.             আগামীকাল শনিবার ২৪শে সেপ্টেম্বর সকাল ১০ টায় ফেনীর গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে শুরু হবে জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভা । এ উপলক্ষে ইতিমধ্যেই জাসদের ব্যানার, ফেস্টুন, বিলবোর্ডে ফেনী শহর সুসজ্জিত হয়েছে। এ প্রতিনিধি সভায় প্রধান অতিথি হিসাবে অংশগ্রহণ করবেন জাসদের সভাপতি, সাবেক তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু এমপি এবং অতিথি হিসাবে একঝাক কেন্দ্রীয় নেতা ফেনীতে আসছেন। দলের সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি’র নিজের জেলা ফেনী হওয়ায় তিনি একদিন আগেই ফেনীতে এসেছেন ।

 

.           এ প্রতিনিধি সভা সামনে রেখে ফেনী জেলা জাসদের নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা তৈরি হয়েছে। দলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ ও প্রতিনিধিদের স্বাগত জানাতে নানাভাবে প্রস্তুতি নিচ্ছেন। এ প্রতিনিধি সভায় জাসদের চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম উওর, চট্টগ্রাম দক্ষিণ, কক্সবাজার, খাগড়াছড়ি, বান্দরবান, রাঙামাটি, নোয়াখালী, লক্ষ্মীপুর, কুমিল্লা, ব্রাক্ষ্মণবাড়িয়া, চাঁদপুর জেলা কমিটি এবং এ সকল জেলা কমিটির অধীনস্থ উপজেলা, থানা, পৌরসভা কমিটির নেতৃবৃন্দ প্রতিনিধি হিসাবে অংশগ্রহণ করবেন।

.         জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদের সাধারণ সম্পাদক, ফেনী-১ আসনের সংসদ সদস্য শিরীন আখতার এক বিবৃতিতে ফেনীতে জাসদের চট্টগ্রাম বিভাগীয় প্রতিনিধি সভার আয়োজন হচ্ছে বলে উচ্ছাস প্রকাশ করেন। তিনি এ প্রতিনিধি সভা সুষ্টু ও সুন্দরভাবে আয়োজনে ফেনীর জনগন, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসনের সহযোগিতা কামনা করেন। তিনি কেন্দ্রীয় নেতৃবৃন্দ এবং বিভিন্ন জেলার প্রতিনিধিদের ফেনীতে স্বাগত জানান ।

Daily Frontier News