Daily Frontier News
Daily Frontier News

সুশাসনের জন্য নাগরিক (সুজন) এর কামরাঙ্গীরচর থানা কমিটি গঠন।

 

 

নিজস্ব প্রতিনিধি, আনোয়ার হোসেন।

 

রবিবার (১৩ জুন) বিকেলে কামরাঙ্গীরচরের সচেতন নাগরিক সমাজ সংগঠনের মিলনায়তনে আয়োজিত এক অনুষ্ঠানের পরিবেশবিদ আমির হাসান মাসুদ কে সভাপতি এবং এস. এম. জাহাঙ্গীর আদেলকে সাধারণ সম্পাদক করে এ কমিটি ঘোষণা করা হয়।
সুজন এর ঢাকা মহানগরীর সাধারন সম্পাদক জুবায়ের নাহিদ ২১ সদস্য বিশিষ্ট নব গঠিত থানা কমিটির ঘোষণা দেন। এসময় উপস্থিত ছিলেন সুজন হাজারীবাগ থানার সাধারন সম্পাদক জি. এম. রোস্তম খান। কিছুদিনের মধ্যেই সুজন কামরাঙ্গীরচর থানায় আনুষ্ঠানিকভাবে কার্যক্রম শুরু করবে বলে জানান সংগঠনের নেতৃবৃন্দ।
অনুষ্ঠানে নব নির্বাচিত সভাপতি আমির হাসান মাসুদ বলেন, “সচেতন, সংগঠিত ও সোচ্চার জনগোষ্টীই গণতন্ত্রের রক্ষাকবচ” ‘সুজন’ দীর্ঘদিন ধরে নাগরিকের অধিকার, জাতীয় শুদ্ধাচার এবং সমাজের সমস্যা সমাধানে কাজ করে আসছে। সাধারণ মানুষের জন্য আমাদের এই প্রচেষ্টা আগামীতেও অব্যাহত থাকবে।
নব নির্বাচিত কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি তৌহিদুল ইসলাম মাতিন, মাহমুদুল্লাহ রানা, সহ-সাধারন সম্পাদক উম্মে সালমা, সাংগঠনিক সম্পাদক আশরাফুজ্জামান রুবেল, মানবাধিকার ও সমাজসেবা সম্পাদক মোঃ আনোয়ার হোসেন, প্রচার সম্পাদক মোঃ জাকির, নারী ও শিশু বিষয়ক সম্পাদক রিনা বেগম, দপ্তর সম্পাদক হাফেজ মাওঃ আব্দুর রহিম, কার্যকরী সম্পাদক জাহিদ জাহান ভূইয়া, মোঃ আলমগীর হোসেন প্রমূখ।

Daily Frontier News