Daily Frontier News
Daily Frontier News

ডুমুরিয়ায় শিক্ষক বীরেন্দ্র নাথ”র স্মরণ সভা অনুষ্ঠিত

 

 

মোঃ আক্তারুজ্জামান লিটন// খুলনা ব্যুরো।।

 

ডুমুরিয়া মাধ্যমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক ও শিক্ষাবিদ প্রয়াত বীরেন্দ্র নাথ বিশ্বাস’র স্মরণে আলোচনা ও স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার (১০ জুন) বিকেলে বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের উদ্যোগে শহীদ জোবায়েদ আলী মিলনায়তনে এ সভার আয়োজন করা হয়।
স্মরণ সভায় সহকারী অধ্যাপক মোঃ নূরুল ইসলাম খান”র সভাপতিত্বে সভায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য দেন, সাবেক মন্ত্রী ও সংসদ সদস্য নারায়ণ চন্দ্র চন্দ। আরও বক্তব্য দেন, উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শাহনাওয়াজ হোসেন জোয়ার্দার, জনতা ব্যাংক’র ডিপুটি ম্যানেজার রঞ্জন কুমার বিশ্বাস,প্রাক্তন শিক্ষক অনন্ত কন্ডু, প্রয়াতের বড় ছেলে সুবির কান্তি বিশ্বাস,সাংবাদিক ও লেখক আব্দুল কাদের খান, প্রাক্তন ভারপ্রাপ্ত অধ্যক্ষ রঞ্জন কুমার তরফদার, প্রাক্তন শিক্ষক গাজী মোহাম্মদ রফি, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান গাজী আব্দুল হালিম, মহিদুল ইসলাম খান, শেখ নরুল ইসলাম, খান আনিচুজ্জামান, মোঃ জাকির হোসেন, এরশাদ আলী, নাজমুল হাসান বকুল, প্রয়াতের ছেলে সজল কান্তি বিশ্বাস, তুষার কান্তি দত্ত, আছাদূজ্জামান মিন্টু,আরিফুজ্জামান নয়ন, প্রমূখ। এ ছাড়া ডুমুরিয়া উপজেলার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক নেতাকর্মী, সামাজিক ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব,পরিবারবর্গ এবং এলাকাবাসী উপস্থিত হয়ে প্রয়াত গুণী শিক্ষক’র জীবনী সম্পর্কে আলোকপাত করেন। সেই সাথে তার বিদেহী আত্মার মঙ্গল কামনা করেন। অনুষ্ঠান পরিচালনা করেন, এ্যাড, নজরুল ইসলাম বিশ্বাস ও শেখ মোশাররফ হোসেন।
সভা শেষে পরিবারের হাতে ক্রেস্ট প্রদান করেন সম্মানিত অতিথি।

Daily Frontier News