Daily Frontier News
Daily Frontier News

২১ সেপ্টেম্বর রোড মার্চ সফল করার লক্ষ্যে সরাইলে বিএনপির প্রস্ততি সভা অনুষ্ঠিত

 

মো. রুবেল মিয়া

২১শে সেপ্টেম্বর ভৈরব হতে সিলেট অভিমুখে রোড মার্চ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে সরাইল উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

জেলা বিএনপির নেতৃবৃন্দের উপস্থিতিতে সোমবার (১৮ সেপ্টেম্বর) বিকালে উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠনের উদ্যোগে উপজেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক প্রস্তুতি সভার আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির সভাপতি আনিছুল ইসলাম ঠাকুর সভাপতিত্বে ও উপজেলা বিএনপির সাধারন সম্পাদক এড. মো. নুরুজ্জামান লস্কর তপুর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য দেন ব্রাহ্মণবাড়িয়া জেলা বিএনপির আহ্বায়ক এড. এম এ মান্নান, এতে বিশেষ
অতিথির বক্তব্য দেন যথাক্রমে কুমিল্লা বিভাগীয় সহ- সাংগঠনিক সম্পাদক ভিপি তাজুল ইসলাম, জেলা যুবদলের যুগ্ম আহ্বায়ক সজিবুর রহমান সজিব, জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক দিলীপ, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মোল্লা সালাউদ্দিন, উপজেলা বিএনপির সাংগঠনিক দুলাল মাহমুদ আলী, উপজেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক আশরাফুল করিম রিপন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মেহেদী হাসান পলাশ, উপজেলা জাসাস এর আহ্বায়ক রিপন ঠাকুর ও সদস্য সচিব সৈদয় জাকির হোসেন, উপজেলা ছাত্রদলের আহ্বায়ক জামাল হোসেন লস্কর ও সদস্য সচিব মীর ওয়ালীদ, উপজেলা কৃষক দলের যুগ্ম আহবায়ক রোমান ইসলাম
প্রমুখ।

এছাড়াও সভায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সভায় উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট তপু বক্তব্যে বলেন, সরাইল উপজেলা বিএনপির ঘাঁটি। আমাদের জীবন মরণ জড়িত। এখন কে কোন গ্রুপ দেখার সময় নাই। সকল গ্রুপ ও মতের ঊর্ধ্বে উঠে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে ফ্যাসিস্ট সরকারের পতন ঘটাতে হবে। অন্যথায় আমরা কেউ ভালো থাকব না। একুশে সেপ্টেম্বরের রোড মার্চ সফল করার জন্য বিএনপি ও অঙ্গসংগঠনের সকলের প্রতি উদাত্ত আহবান জানান তিনি।

Daily Frontier News