Daily Frontier News
Daily Frontier News

পলাশ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সভাপতি ডাঃ দিলীপ, সম্পাদক কামরুল । 

 

 

মাসুদ রানা বাবুল ঃ-

 

পলাশ উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ডঃ আব্দুর রাজ্জাক বলেনবিএনপিকে জ্বালাও-পোড়াও রাজনীতি ছেড়ে শান্তির পক্ষে এসে নির্বাচনে অংশগ্রহণ করার আহ্বান জানান তিনি গতকাল ১৬ মে সোমবার পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে পলাশ উপজেলা আওয়ামীলীগের এি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
আগামী নির্বাচন হবে একটা নিরপেক্ষ নির্বাচন। নির্বাচন কমিশনের মাধ্যমে। মাননীয় প্রধানমন্ত্রী ইতিমধ্যে প্রতিশ্রুতি দিয়েছেন তিনি নির্বাচন কমিশনকে সর্বাত্বক সহযোগিতা করবেন। তাই মন্ত্রী বিএনপিকে মানুষ হত্যা এবং সন্ত্রাসী রাজনীতি ছেড়ে গণতন্ত্রের পথে এসে নির্বাচন করার আহবান জানান।

 

পলাশ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও স্থানীয় সংসদ সদস্য ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলিপের সভাপতিত্বে এ সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন শিল্পমন্ত্রী এড. নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি, মহিলা বিষয়ক সম্পাদক মেহের আফরোজ চুমকি এমপি। এ সময় আরো বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক শামসুন নাহার চাঁপা, কার্ষ নির্বাহী সদস্য এড.এ.বি.এম রিয়াজুল কবির কাউছার, লে. কর্নেল (অব:) নজরুল ইসলাম হিরু এমপি, তামান্না নূসরাত বুবলী এমপি ও পলাশের সাবেক সংসদ সদস্য কামরুল আশরাফ খান পোটন, পলাশ উপজেলা চেয়ারম্যান সৈয়দ জাবেদ হোসেন ও ঘোড়াশাল পৌর মেয়র আল মুজাহিদ হোসেন তুষার প্রমুখ। এি-বাষিক সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি জি.এম.তালেব হোসেন প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক পীরজাদা মোহাম্মদ আলী আরো উপস্থিত ছিলেন নরসিংদী পৌরসভার সাবেক মেয়র কামরুজ্জামান কামরুল ঘোড়াশাল পৌর সভার মেয়র শরীফুল হক কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সদস্য শহিদুল আলম সরকার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ এদিকে উপজেলা আওয়ামীলীগের ত্রি-বাষিক সম্মেলন সফল ও স্বার্থক করার লক্ষে সকাল থেকেই বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা থেকে নেতা কর্মীরা ব্যানার ও ফেস্টুন নিয়ে মিছিল সহকারে সম্মেলনে যোগ দান করেন।

 

সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে সকল কাউন্সিলরদের সর্বসম্মতিক্রমে পলাশের সাংসদ ডাঃ আনোয়ারুল আশরাফ খান দিলিপ ৩য় বারের মতো সভাপতি ও প্রফেসর কামরুল ইসলাম গাজী পলাশ উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হন।

Daily Frontier News