Daily Frontier News
Daily Frontier News

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচীর শুভ উদ্বোধন।

 

 

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার নির্দেশে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ “সন্ত্রাসের বিরুদ্ধে রুখে দাঁড়াও বাংলাদেশ ২০২২ ” শিরোনামে ঢাকা ও আশে পাশের জেলার ১০৬টি উপজেলা/ থানা/পৌরসভা/ ইউনিয়ন ও ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ এর অন্তর্গত ১২৯ টি ওয়ার্ডে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি চলছে।

আজ ১৩ অক্টোবর ২০২২ তারিখ বৃহস্প্রতিবার বিকাল ৪ টায় টি এন্ড টি উচ্চ বিদ্যালয়, মতিঝিল থেকে ঢাকা মহানগর দক্ষিণের অন্তর্গত ১০ নং ওয়ার্ডের সদস্য সংগ্রহ ও নবায়ন অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়। এসময় প্রধান অতিথি হিসাবে সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি গাজী মেসবাউল হোসেন সাচ্চু এবং প্রধান বক্তা হিসেবে সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু বক্তৃতা করেন।
এতে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির প্রতিবন্ধী উন্নয়ন বিষয়ক সম্পাদক আনোয়ার পারভেজ টিংকু, কার্যনির্বাহী সদস্য আদনান সুমন, জাতীয় পরিষদ সদস্য মো. শেখ জামাল, মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি আজাদ খান বিপ্লব, সদস্য মো. আনোয়ার হোসেন।

এ সময় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ৭৫ টি ওয়ার্ডে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দের মাধ্যমে স্ব -স্ব ওয়ার্ডে বিকাল ৪ঃ০০ টায় একযোগে সদস্য সংগ্রহ ও নবায়ন কর্মসূচি শুরু করা হয়।

 

 

 

 

 

মো. রুবেল মিয়া:
উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন ও সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক তারিক সাঈদ। অনুষ্ঠানে ১০ নং ওয়ার্ডের সাবেক সভাপতি মো. মকলেছুর রহমান মোল্লা কিশোর, সাবেক সাধারণ সম্পাদক মো. আনোয়ার উল আজিম তুষার সহ বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

Daily Frontier News