Daily Frontier News
Daily Frontier News

জাতীয় সংসদের ৩০০ নং বান্দরবান আসন থেকে আওয়ামী লীগের একক প্রার্থী বীর বাহাদুর উশৈসিং

 

তানজিনা আক্তার উর্মি
বান্দরবান

 

জাতীয় সংসদের ৩০০ নং বান্দরবান আসনে বর্তমান সাংসদ বীর বাহাদুর উশৈসিংকে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে চূড়ান্ত করা হয়েছে। বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা দলের একক প্রার্থী হিসাবে সাংসদ সদস্য বীর বাহাদুরের নাম প্রস্তাব করলে সর্বসম্মত সম্মতিতে এই সিদ্ধান্ত অনুমোদন করা হয়।

জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা’র সভাপতিত্বে বর্ধিত সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মো: শফিকুর রহমান, মংওয়ে প্রু, আব্দুর রহিম চৌধুরী, উজ্জ্বল কান্তি দাশ, একেএম জাহাঙ্গীর, সাধারণ সম্পাদক লক্ষী পদ দাশ, সত্যহা পানজি ত্রিপুরা, যুগ্ন সাধারণ সম্পাদক মোজাম্মেল হক
বাহাদুর, সাংগঠনিক সম্পাদক ক্যসা প্রু,অজিত কান্তি দাশ’ জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক ও বান্দরবান পৌরসভার মেয়ের সৌরভ দাশ শেখর, জেলা আওয়ামী লীগের সদস্য কাজী মো: মহি উদ্দিন,পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শামসুল ইসলাম’সহ জেলা উপজেলা ও পৌর শাখা, ইউনিয়ন নেতৃবৃন্দ ও সহযোগী সংগঠনের প্রতিনিধিরা।

জেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সাদেক হোসেন চৌধুরী বলেন, বর্ধিত সভায় আওয়ামী লীগের একক প্রার্থী হিসাবে পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপিকে চূড়ন্ত করা হয়েছে এবং নির্বাচনকে সামনে রেখে
নেতাকর্মীদের দিক নির্দেশনা দেওয়া হয়েছে।

বর্ধিত সভায় জেলা আওয়ামী লীগের কাউন্সিল ও সম্মেলন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর অনুষ্ঠিত করার
সিদ্ধান্তের পাশাপাশি আগামী নির্বাচনকে সামনে রেখেনেতাকর্মীদের আরো সু-সংগঠিত হতে বার্তা দেওয়া হয়। এ লক্ষ্যে বর্তমান কমিটির মেয়াদ সর্বসম্মতিক্রমে আগামী কাউন্সিল পর্যন্ত বৃদ্ধি করা হয়।

প্রসঙ্গত, বান্দরবান ৩০০ নং আসনে আওয়ামী লীগ থেকে টানা ৬ বার নির্বাচিত হন পাহাড়ের জনপ্রিয় নেতা
বীর বাহাদুর উশৈসিং এমপি, তিনি বর্তমানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সফল মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করে আসছেন।

Daily Frontier News