Daily Frontier News
Daily Frontier News

অধ্যক্ষ আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম স্যারের জন্মদিনের শুভেচ্ছা ও অভিনন্দন

 

মোঃ আবদুল্লাহ বুড়িচং।।

 

কুমিল্লার বুড়িচং উপজেলার ২নং বাকশীমূল ইউনিয়নের অন্তর্গত কালিকাপুর আবদুল মতিন খসরু সরকারি কলেজের অধ্যক্ষ আলহাজ্ব মোঃ মফিজুল ইসলাম স্যারের জন্মদিন।
বুড়িচং উপজেলার অন্যতম বিদ্যাপীঠ কালিকাপুর আবদুল মতিন খসরু সরকারি কলেজকে আজকের এই সাফল্যপূর্ণ আসনে অধিষ্ঠিত করার পিছনের তার অবদান সর্বাগে।
তিনি তার প্রতিষ্ঠানকে শ্রমে, ঘামে, মেধা দিয়ে অলংকিত করে রেখেছেন। শুধু তাই নয় তিনি ও তার সহকর্মীরা কঠোর পরিশ্রম করে যাচ্ছেন এই প্রাণের বিদ্যাপীঠের জন্য। প্রত্যন্ত অঞ্চলের মধ্যে এই স্বনামধন্য প্রতিষ্ঠান গড়ে তোলার ক্ষেত্রে তার অবদান বেশি। ২নং বাকশীমূল ইউনিয়নের কালিকাপুর গ্রামে অবস্থিত এই কলেজটি দূরবর্তী শিক্ষার্থীদের প্রকৃত শিক্ষাদানে এই কলেজের নাম আসবে সবার আগে, আর যিনি এই মহৎ কাজের প্রেরণাদাতা তিনি হচ্ছেন আলহাজ্ব মফিজুল ইসলাম স্যার। আজকের এই দিনে স্যারে শুভেচ্ছা জানিয়েছেন দৈনিক জবাবদিহি পত্রিকার বুড়িচং প্রতিনিধি ও গ্রীণ বাংলা কম্পিউটার ট্রেনিং সেন্টার পরিচালক সাংবাদিক মোঃ আবদুল্লাহ।

আজকের এই দিন টা যেন স্যারের জীবনে আরও সাফল্যমন্ডিত করে।
তিনি বলেন, আজকের এই দিনে স্যারকে ফুলেল শুভেচ্ছা জানাই, তিনি তার মেধা প্রজ্ঞা এবং সততা দিয়ে এই কলেজটি কে আঁকড়ে ধরে আছেন।
তিনি একজন মহৎ মনের মানুষ, তার হাত ধরেই বুড়িচং উপজেলার শিক্ষার হার বাড়বে। শিক্ষায় আলোয় আলোকিত হবে আমাদের এই অঞ্চল।
কালিকাপুর আবদুল মতিন খসরু সরকারি কলেজের মানবিক বিভাগের দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী মোঃ খাইরুল ইসলাম ইমন
জন্মদিনের শুভেচ্ছা জ্ঞাপন করেছেন।
ইমন বলেন,
আপনাকে শিক্ষক রূপে পিতা হিসেবে পেয়ে থাকি। আপনার বিনয়ী উদারতার স্পর্শে আমাদের নেতিবাচক দিকগুলো দূরীভূত হতে বাধ্য হয়। আমাদেরকে ভালোবাসা দেয়ার জন্য – স্নেহ দেয়ার জন্য শত কৃতজ্ঞতায় কৃতার্থ আপনার কাছে।
জন্মের শুভক্ষণ সমুজ্জ্বল প্রীতিময় হোক। শ্রদ্ধায় ভালোবাসায় অভিনন্দন বার্তা। জীবনের প্রতি পরতে আনন্দক্ষণগুলো আপনাকে ছুঁয়ে ছুঁয়ে থাকুক। বিপদ মুক্ত হোক চলার পথ। আপনার দীর্ঘায়ু যেনো আমাদের আয়ূক্ষণকে দীর্ঘায়িত করে। আপনার স্নেহ ছায়ায় যেনো অনেক বছর পথ চলা হয় আমাদের। শুভ জন্মদিন শ্রদ্ধেয় শিক্ষক।

Daily Frontier News