Daily Frontier News
Daily Frontier News

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত

 

মো. রুবেল মিয়া

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে ব্যাপক উৎসাহ, উদ্দীপনা ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্য দিয়ে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে।

বুধবার (২৭ সেপ্টেম্বর) সকালে সরাইল সদর ইউনিয়নে পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে উপজেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ও বিভিন্ন অলির দরবার শরীফ এর যৌথ উদ্যোগে আনন্দ মিছিল, আলোচনা সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

উপজেলার আজহারীয়া মশগুলীয়া নকশবন্দীয়া দরবার শরীফ, গুনারা মান্নানীয় জামানীয়া দরবার শরীফ, বিশুতারা পূর্বপাড়া গোলাম ফয়েজীয়া দরবার শরীফ সহ বিভিন্ন অলির দরবার এবং বিভিন্ন এলাকা থেকে নানা রকম ব্যানার, সবুজ নিশান, ফেস্টুন নিয়ে নবীপ্রেমীক হাজার মানুষ আনন্দ মিছিলে অংশ গ্রহন করে। মিছিলটি সরাইল সদর ইউনিয়নের স্বল্পনোয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণ থেকে শুরু হয়ে সরাইল উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

আনন্দ মিছিল শেষে স্বল্পনোয়াগাও সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।আহলে সুন্নত ওয়াল জামাত এর সভাপতি মাওঃ আহমদ আলীর সভাপতিত্বে ও মুফতী ইব্রাহিম আহমেদ বাবুল রেজভী সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন, মুফতি শামসুল হক রেজবী, মাওঃ মুফতি আতিকুর রহমান, মুফতি সাদ্দাম হোসেন, মুফতি বাবুল রেজবী, মুফতি শাহিনুল ইসলাম, মাওঃ ফরিদুল ইসলাম, মাওঃ আবু নাইম, পীরজাদা কাউছার উদ্দিন জালালী, হাফেজ শেখ ফরিদ, হাফেজ জামিল, হাফেজ নুর আলম, হাফেজ জাকির হোসেন, প্রমুখ।সভাশেষে, দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হয়।

Daily Frontier News