Daily Frontier News
Daily Frontier News

পূজামণ্ডপ পরিদর্শন করলেন ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ খায়রুল আলম

 

 

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ::

 

তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের শারদীয় দুর্গাপূজা নিরাপদ ও নির্বিঘ্নে সম্পন্ন করতে বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেছেন ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ খায়রুল আলম।

সোমবার (৩ অক্টোবর) তিনি বিভিন্ন পূজামণ্ডপসমূহের নিরাপত্তা ব্যবস্থা সুনিশ্চিতে পরিদর্শন ও পূজামণ্ডপ কমিটির নেতৃবৃন্দের সাথে আলোচনা করেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে ট্যাকেরঘাট অস্থায়ী পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ খায়রুল আলম বলেন, বাংলাদেশের মানুষ আবহমানকাল থেকেই অসাম্প্রদায়িক চেতনায় উদ্বুদ্ধ। এখানে সব ধর্মের মানুষ একে অন্যের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ মনোভাব নিয়ে বসবাস করে আসছেন। ধর্ম যার যার হলেও এ দেশের আপামর জনগণ ধর্মীয় উৎসবগুলোতে সবাই একসঙ্গে অংশগ্রহণ করে সেটিকে সার্বজনীন করে তোলেন। বাঙালি সনাতন ধমার্বলম্বীদের বড় উৎসব দুগার্পূজা। আর সে আনন্দে যাতে কেউ কোনো ধরনের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সেদিকে আমরা সতর্ক অবস্থানে আছি। নিরাপত্তা নির্বিঘ্ন করতে পুলিশের পাশাপাশি প্রতিটি মন্দিরের গেটে আনসার সদস্যরা সার্বক্ষণিক পাহারায় রয়েছে।

কেউ কোনো বিশৃঙ্খলার চেষ্টা করলে তাকে কোনো ছাড় দেয়া হবে না বলে হুঁশিয়ারি দেন তিনি।

এসময় তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আহাম্মদ কবির, আবু জাহান তালুকদার-সহ পুলিশ সদস্যরা ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Daily Frontier News