Daily Frontier News
Daily Frontier News

বুড়িচংয়ে বিদ্যুৎপৃষ্টে দু’কন্যা সন্তানের জননী মৃত্যু বুড়িচং প্রতিনিধি।। কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে বিদ্যুৎপৃষ্টে বেবী আক্তার (৪৫) নামের দু’কন্যা সন্তানের জননীর মৃত্যু হয়েছে। রোববার (০২ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহত বেবী বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের খোকন চেয়ারম্যানের বাড়ির নাইমুল হক চৌধুরীর স্ত্রী। নিহতের স্বামী নাঈমুল হক চৌধুরী ও পুলিশ জানায়, নিহত বেবী আক্তার রোববার সকালে ভুলক্রমে ফ্রিজের বিদ্যুৎ লাইন বন্ধ না করে ফ্রিজের ভেতরে পরিষ্কার করার সময় বিদ্যুৎপৃষ্ট হন। মায়ের এমন অবস্থা দেখে তার মেয়ে বাবাকে ডেকে আনে। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে বিদ্যুতের লাইন বন্ধ করে দেন। বেবী আক্তারকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসত তাকে মৃত ঘোষণা করেন। বুড়িচং থানার এস আই মো. মামুন হোসেন খবর পেয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

 

 

বুড়িচং প্রতিনিধি।।

 

 

কুমিল্লার বুড়িচং উপজেলার জগতপুর গ্রামে বিদ্যুৎপৃষ্টে বেবী আক্তার (৪৫) নামের দু’কন্যা সন্তানের জননীর মৃত্যু হয়েছে।

রোববার (০২ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত বেবী বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের জগতপুর গ্রামের খোকন চেয়ারম্যানের বাড়ির নাইমুল হক চৌধুরীর স্ত্রী।

নিহতের স্বামী নাঈমুল হক চৌধুরী ও পুলিশ জানায়, নিহত বেবী আক্তার রোববার সকালে ভুলক্রমে ফ্রিজের বিদ্যুৎ লাইন বন্ধ না করে ফ্রিজের ভেতরে পরিষ্কার করার সময় বিদ্যুৎপৃষ্ট হন। মায়ের এমন অবস্থা দেখে তার মেয়ে বাবাকে ডেকে আনে। বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে বিদ্যুতের লাইন বন্ধ করে দেন। বেবী আক্তারকে উদ্ধার করে বুড়িচং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসত তাকে মৃত ঘোষণা করেন।

বুড়িচং থানার এস আই মো. মামুন হোসেন খবর পেয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। এ ঘটনায় বুড়িচং থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলে জানান তিনি।

Daily Frontier News