Daily Frontier News
Daily Frontier News

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে স্মার্ট ভূমি সেবা সপ্তাহ ২০২৪ইং উদ্বোধনী অনুষ্ঠান, র‍্যালী, কুইস প্রতিযোগিতা ও আলোচনা সভা অনুষ্ঠিত

আলমগীর হোসেন বিজয়নগর প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া

.    জেলা ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা স্মার্ট ভূমি সেবা সপ্তাহ ২০২৪ইং উপজেলার প্রধান প্রধান সড়ক র‍্যালী করে, হলরুমে দাউদপুর উচ্চ বিদ্যালয় ছাত্রীদের মধ্যে কুইজ প্রতিযোগিতা,আলোচনার ও চারা পুরস্কার বিতরণের মধ্য দিয়ে ভূমি সেবা সপ্তাহ (৮~১৪জুন) ২০২৪ ইং, স্মার্ট ভূমি সেবা,স্মার্ট নাগরিক সেবা পালন করা হয়।

.    বিজয়নগর উপজেলা ১০ই জুন (সোমবার)  সকাল ১১ ঘটিকায় বিজয়নগর উপজেলার হলরুমে নবাগত সহকারি কমিশনার (ভূমি) মোহাম্মদ মোজাহেরুল হক এর সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন,  বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহবুবুল হক আরও উপস্থিত ছিলেন, ইন্সপেক্টর তদন্ত বিজয়নগর থানা জনাব জামিল,হারিস চৌধুরী, আজমপুর, আলিনগর, সিঙ্গার বিল কোম্পানী সদর প্রধান জনাব কামাল,লক্ষীপুর,বিষ্ণুপুর,মুকুন্দপুর   কোম্পানি সদর প্রধান জনাব মাসুদ, বিজয়নগর উপজেলার ১০ ইউনিয়নের চেয়ারম্যান ও জনাব আবুল কাশেম, ভূমি অফিস সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারী, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।
.     এ সময় বক্তারা ভূমি সেবার মান সম্পর্কে আলোচনায় ও স্মার্ট ভূমি সেবায় গ্রাহকের ভোগান্তির লাগব করতে, স্বল্প দিনে নামজারি, জমা খালিস ও খাজনা আদায় সহ বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা করেন।
.    কুইজ প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকারী, সাবিহা তাবাস্নুস মিথিলা শাখা বি সপ্তম শ্রেণী। দ্বিতীয় স্থান অধিকারী তাছফিয়া আলম নাবিলা, শাখা বি সপ্তম শ্রেণী। তৃতীয় স্থান অধিকারী মোছাম্মৎ আছিয়া আক্তার শাখা বি সপ্তম শ্রেণী। তাহাদেরকে বিভিন্ন পুরস্কার প্রদান করা হয় ।

Daily Frontier News