Daily Frontier News
Daily Frontier News

তাহিরপুরের যোগ্য অভিভাবকের নেতৃত্বে: বঙ্গমাতা ফুটবল টুর্নামেন্টের, শিরোপা বিজয়ের ছুঁই ছুঁই।

 

 

এস এ আখঞ্জী তাহিরপুর :-

 

নেপোলিয়ান বলেছিলেন, আমাকে শিক্ষিত মা দাও,
আমি শিক্ষিত জাতি দেব। এখানে যোগ্য শব্দের উল্লেখ করেছেন তিনি। আর যোগ্যতা থাকলেই, সঠিক নেতৃত্বের মাধ্যমে অযোগ্যকে’ যোগ্য বানিয়ে বিজয় অর্জন করা সম্ভব হয়। পৌচ্ছানো যায় সফলতার শীর্ষে । এরেই প্রতিফলন ঘটাতে যাচ্ছে সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা রায়হান কবির। তাঁর সুদক্ষ নেতৃত্বে অজয় পাড়ার লজ্জার ভুষন পড়া, বালিকাদের দিয়ে, বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট খেলার সেমিফাইনালে বিজয় অর্জন করে ফাইনালের, শিরোপা বিজয়ের ছুঁই ছুঁই অবস্থানে দলটি ।

আজ (৩১মে) মঙ্গলবার সকাল ১১টার সময় জেলা স্টেডিয়ামে সেমিফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। উক্ত বঙ্গমাতা গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টের প্রতিযোগিতায় বিশ্বম্ভপুর উপজেলার বালিকা দলকে ৪-০ গোলে হারিয়ে ফাইনালে উঠেছে তাহিরপুর বালিকা দল।

তাহিরপুর উপজেলার নির্বাহী কর্মকর্তা রায়হান কবির বলেন, ক্রিয়া অঙ্গনে আমাদের উপজেলার বালিকারা দক্ষ। যদি প্রাকৃতিক সমস্যা না থাকতো, তাহলে জাতীয় টিমে খেলার যোগ্যতা রাখে। নিন্ম অঞ্চল হওয়ায়,ওঁরা সব প্রশিক্ষণ নিতে পারে না ,যাঁর ফলে জাতীয় পর্যায় যেতে পারে না। তিনি আরও গ্রামীণ কীর্তিকলাপে কিছু সমস্যা, যাঁহা ভাঙ্গিয়ে যেতে পারে না অনেক পরিবারের সন্তানরা , যাঁর ফলে অনেক প্রতিভাবান বালিকারা ঝড়ে যায়। এই জন্য মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় ফুটবল টুর্নামেন্ট খেলার শুভ উদ্বোধন করেন। যাতে করে প্রতিভাবান বালিক- বালিকারা অকালেই ঝড়ে না যাঁর। আমরা সহযোগিতা করে চলছি।

Daily Frontier News