Daily Frontier News
Daily Frontier News

বুড়িচংয়ে সেইভ দ্য চাইল্ড এন্ড উইমেন এর উদ্যোগে বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত

 

বুড়িচং(কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচংয়ে “গাছ লাগান- পরিবেশ বাঁচান” এই আহ্বানে সেইভ দ্য চাইল্ড এন্ড উইমেন, কুমিল্লার উদ্যোগে বৃক্ষ রোপণ ও বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।
১১ সেপ্টেম্বর (সোমবার) বিকাল ৪টায় উপজেলার ২ নং বাকশীমূল ইউনিয়নের কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শতাধিক শিক্ষার্থীর মাঝে বিভিন্ন জাতের চারা গাছ বিতরণ ও বৃক্ষ রোপণ করা হয়।
অনুষ্ঠানের শুরুতে বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকদের নিয়ে সংক্ষিপ্ত আলোচনা সভা সেইভ দ্য চাইল্ড এন্ড উইমেন, কুমিল্লার চেয়ারম্যান সাংবাদিক মোঃ মোসলেম উদ্দিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা সহকারী শিক্ষা অফিসার মোঃ আবু মোতালেব।
বিশেষ অতিথি ছিলেন, জাতীয় সাংবাদিক সংস্থা বুড়িচং উপজেলা কমিটির সভাপতি ও বুড়িচং প্রেস ক্লাবের সহ-সভাপতি গাজী মুহাম্মদ জাহাঙ্গীর আলম জাবির, সংগঠনের প্রধান সমন্বয়কারী কবি রানা হাসান ও পরিচালক এবং ভরাসার ইঞ্জিনিয়ার এরশাদ গার্লস হাই স্কুলের প্রধান শিক্ষক এনামুল হক সোহেল।
এসময় উপস্থিত ছিলেন, কালিকাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মোসা: সেলিনা আক্তার, সহকারী শিক্ষক উম্মেহানি ডালিয়া,সন্ঞয় চন্দ্র শীল,শাম্মী আক্তার সুলতানা, মোসাঃ তাছলিমা আক্তার এবং দাতা সদস্য মরহুম সফিকুর রহমান এর মেয়ে মাছুমা আক্তার প্রমুখ।

Daily Frontier News