Daily Frontier News
Daily Frontier News

মুখে টেপ লাগিয়ে শিশুকে ধর্ষণ করে শিক্ষক।

 

 

সাংবাদিকঃজুনায়েদ সিদ্দিক

 

মু‌খে টেপ লা‌গি‌য়ে আর হাত পা বে‌ধে ৫ (পাঁচ) বৎসর বয়সী এক মাদ্রাসা ছাত্রী‌কে ধর্ষণের অভিযোগে ২৭-০৯-২০২২ ইং তা‌রিখ মঙ্গলবার ফখরুল ইসলাম নামের এক মাদ্রাসা শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ । ফেনী জেলার সদর উপজেলার ৭ নং বালিগাঁও ইউ‌নিয়‌নের সুন্দরপুর শাহী দারুল উলুম নুরানী মাদ্রাসায় তাকে আটক করা হয় । এ ঘটনায় মঙ্গলবার দুপুরে ‌ শিশু‌টির মা বাদী হয়ে ফেনী সদর মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দা‌য়ের ক‌রেন । ঐ মাদ্রাসার শিক্ষক পরবর্তী‌তে ফেনী থানা–পুলিশের হেফাজতে ছি‌লেন এবং তাঁকে আদালতে পাঠানোর প্রক্রিয়া চলছিল ।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ২৬‌ শে সে‌প্টেম্বর ২০২২ ইং তা‌রিখ সোমবার উপজেলার সুন্দরপুর শাহী দারুল উলুম নুরানী মাদ্রাসার শিক্ষক ফখরুল ইসলাম টিফিনের সময় শিশুটিকে মাদ্রাসার ছাদে নিয়ে ধর্ষণ করেন । কাউকে কিছু না বলতে মানা করা হয় শিশুটিকে । অভিযুক্ত মাদ্রাসা শিক্ষকের বাড়ি একই উপজেলার বালিগাঁও ইউনিয়নে ।

অভিযোগে বলা হয়, ঘটনার পর শিশুটি বাড়ি ফিরে ভয়ে কাউকে কিছু বলেনি । পরে রাতে রক্তক্ষরণ শুরু হয়ে মেয়েটি অসুস্থ হয়ে পড়ে । ঘটনা জানাজানি হলে ২৭-০৯-২০২২ ইং তা‌রিখ মঙ্গলবার সকালে শিশুটির পরিবার মাদ্রাসায় গিয়ে শিক্ষক ফখরুলকে ধরে পুলিশে দেয় । ফেনী মডেল থানার ওসি মো. নিজাম উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন, ঐ মামলায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক‌কে গ্রেপ্তার দেখানো হয়েছে ।

Daily Frontier News