Daily Frontier News
Daily Frontier News

ব্রাক্ষণবাড়িয়ার বিজয়নগরে তুচ্ছ ঘটনায় ১ জন নিহত

 

বিজয়নগর ( ব্রাক্ষণবাড়িয়া) সংবাদদাতাঃ

 

.     জেলা-ব্রাহ্মণবাড়িয়া ১লা জুন ২০২৩ইং রোজ বৃহষ্পতিবার বিজয়নগরে জমি সংক্রান্ত তুচ্ছ ঘটনায় শাহজাহান মিয়া (৬০) নামের এক বৃদ্ধের মৃত্যু হয়েছে। সে উপজেলার বুধন্তি ইউনিয়নের কেনা গ্রামের।

.      পুলিশ ও প্রত্যেক্ষদর্শীরা জানান, উপজেলার কেনা গ্রামের শাহজাহান মিয়ার সাথে তার ভাতিজা মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আউশ মিয়া,গিয়াস মিয়া ও সুজন মিয়ার সাথে জমি জমা নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছিল । এই বিরোধ মেটাতে বৃহষ্পতিবার ১২ টার দিকে আমিন এনে জমি মাপামাপি করার সময় কথা কাটাকাটির এক পর্যায়ে শাহজাহান মিয়াকে তার ভাতিজারা মারধর করলে অভিমানে সে বিষপান করলে তাকে এলাকার লোকজন মাধবপুর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করে।

.    এব্যাপারে ইসলামপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর রঞ্জন কুমার ঘোষ বলেন, জমি সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে তাদের মাঝে ঝামেলা চলছিল, আজকে সার্ভেয়ার এনে মাপামাপি চলছিল এ সময় কথা-কাটাকাটির একপর্যায়ে শাহজাহান মিয়াকে তার ভাতিজারা মারধর করলে অভিমানে সে বিষ পান করলে পরিবারের লোকজন হাসপাতালে নিয়ে গেলে তার মৃত্যু হয়।

.     তবে নিহতের স্ত্রীর দাবি প্রতিপক্ষের লোকজন মারধর করে বিষ খাওয়াইয়া মেরে ফেলছে তার স্বামীকে।ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।

মো: জিয়াদুল হক বাবু

Daily Frontier News