Daily Frontier News
Daily Frontier News

বাবার ওপর হামলা ছেলে-ছেলের বউয়ের বিরুদ্ধে মামলা নিতে ওসিকে নির্দেশ

 

মাসুদ পারভেজ

 

ছেলে-ছেলের বউয়ের বিরুদ্ধে মামলা নিতে ওসিকে নির্দেশ
চট্টগ্রামের কর্ণফুলীতে বাবার ওপর হামলার অভিযোগে ছেলে ও ছেলের বউয়ের বিরুদ্ধে মামলা নিতে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) নির্দেশ দিয়েছেন আদালত।

বাদীর আবেদনের পরিপ্রেক্ষিতে মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) দুপুরে শুনানি শেষে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জুয়েল দেব এ আদেশ দেন। আদালতে দায়ের করা বাদীর অভিযোগটি দণ্ডবিধির ৩৪১, ৩২৩, ৩২৪, ৩২৫, ৩০৭, ৫০৬(২) এবং ৩৪ ধারায় মামলা হিসেবে রেকর্ড করে তিনদিনের মধ্যে আদালতকে অবহিত করার নির্দেশ দেন বিচারক।

এর আগে, কর্ণফুলী থানার জুলধা ইউনিয়নের মৃত আজিজুর রহমানের ছেলে ৭৪ বছর বয়সী মো. আবুল হাকিম ওরফে আবুল হাসেম আদালতে ফৌজদারি অভিযোগ দায়ের করেন। অভিযোগে তার ছেলে মোহাম্মদ ইব্রাহীম (৪৫) এবং ছেলের বউ পারভীর আকতারকে (৩০) আসামি করা হয়। আদালতে বাদীপক্ষে মামলার শুনানি করেন সিনিয়র আইনজীবী জেলা পিপি অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী।

অ্যাডভোকেট শেখ ইফতেখার সাইমুল চৌধুরী বলেন, ‘কর্ণফুলী থানার জুলধা এলাকার ৭৪ বছর বয়সী আবুল হাসিমকে হত্যাচেষ্টা চালান তার ছেলে ও ছেলের বউ। তারা ওই বৃদ্ধের হাত ভেঙে দেন। কয়েকদিন আগের ঘটনা হলেও বৃদ্ধ হাকিম ও নূরজাহান হাসপাতালে চিকিৎসা শেষে আদালতের দ্বারস্থ হন। এটি একটি মানবিক ঘটনা। আমরা আদালতে অভিযোগ দাখিল করার পর শুনানি শেষে বিচারক অভিযোগটি মামলা হিসেবে রেকর্ড করে তিনদিনের মধ্যে আদালতকে অবহিত করার জন্য কর্ণফুলী থানার ওসিকে নির্দেশ দিয়েছেন।’

Daily Frontier News