Daily Frontier News
Daily Frontier News

ফলো আপ পাটকেলঘাটা থানা শ্রমিকলীগ সভাপতির ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল, শাস্তির দাবী

ফ্রন্টিয়ার.নিউজ ডেক্স রিপোর্টঃ-

 

ফলো আপ সাতক্ষীরার তালা উপজেলার পাটকেলঘাটা থানা শ্রমিকলীগ সভাপতি সইদুল বিশ্বাসের বিভিন্ন পত্রপত্রিকায় ইয়াবা সেবনের একটি ভিডিও ও গাঁজাসহ গ্রেফতার সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এঘটনায় ভিডিওটি শেয়ার ও ভিডিওর কমেন্ট বক্সে ঝড় বইছে। অনেকেই প্রশ্ন তুলছেন ১ মিনিট ৫১ সেকেন্ডের এই ভিডিও ভাইরাল হওয়ার পরেও শ্রমিক লীগের ওই নেতা আছেন বহাল তবিয়তে। দল থেকে এখনো তাকে বহিস্কার করাসহ দলীয় শৃঙ্খলা ভঙ্গের জন্য করা হচ্ছে না কোন শাস্তির ব্যবস্থা। । এমন নিউজ হলেও এখনো বহাল আছে তার পদ।

নাম প্রকাশে অনিচ্ছুক পাটকেলঘাটা এলাকার কয়েকজন শ্রমিক লীগের নেতা-কর্মীরা বলেন, জেলা শ্রমিক লীগ সভাপতির নিকট আত্বীয় হওয়ার কারণে তার বিরুদ্ধে কোন পদক্ষেপ নেওয়া হচ্ছে না। আর নেওয়া হবে কিনা তাতেও সংশয় আছে বলেও জানান।

এ বিষয়ে জানতে চাইলে শ্রমিকলীগ নেতা শহিদুল বিশ্বাস 01712670873 ফোন দিলেও ফোন রিসিভ করি নাই।

সাতক্ষীরা জেলা শ্রমিক লীগের সভাপতি সাইফুল করিম সাবু বলেন, নিউজ আমি দেখিনি তবে শুনেছি। তদন্ত চলছে। তদন্ত শেষে দলীয় ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে ভিডিওটি এডিট করা হতে পারে বলে তদন্ত করার আগেই তিনি এমন মন্তব্য করেছেন। তবে তদন্ত কমিটি গঠন করা হয়েছে কিনা সেটা তিনি জানাননি।

 

এ বিষয়ে তালা উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ নূরুল ইসলাম বলেন, বাংলাদেশ আওয়ামীলীগে কোন প্রকার চাদাবাজ, মাদক ব্যবসায়ী ও মাদক সেবনকারীর কোন স্থান নেই আমি নিউজ দেখেছি তবে তারা কোন পদক্ষেপ নিই নাই। অবশ্যই আমি চেষ্টা করছি তার দল থেকে বহিষ্কার করার জন্য।

Daily Frontier News