Daily Frontier News
Daily Frontier News

চেয়ারম্যানের মিথ্যাচার, সর্বত্র নিন্দার ঝড়

 

 

স্টাফ রিপোর্টার-

 

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে পনের নং ওয়ার্ড নাঙ্গলকোট থেকে মেম্বার পদে প্রার্থী মৌকরা ইউনিয়নের পৌঁছির গ্রামের আবু বক্কর ছিদ্দিক আবু’র পক্ষে ভোট চাইতে গিয়ে তারই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুদ্দিন আলমগীর মিথ্যাচার করছেন বলে অন্যান্য প্রার্থীরা অভিযোগ করেন । চেয়ারম্যান আলমগীরের মিথ্যাচারের খবর ছড়িয়ে পড়লে এলাকায় সর্বত্র নিন্দার ঝড় উঠে ।
চেয়ারম্যান আলমগীর ‘ ব ‘ আবু’র পক্ষে ভোট চাইতে গিয়ে বলেন, আবু ভাইকে মাননীয় অর্থ মন্ত্রী আ হ ম মুস্তফা কামাল মনোনয়ন দিয়েছেন! সুতরাং তাঁকে পাশ করানোর দায়িত্ব তাদের । সামাজিক যোগাযোগ মাধ্যমে এ খবর ছড়িয়ে পড়লে তাহার সত্যতা যাচাইয়ের জন্য অনেকেই মন্ত্রী মহোদয়ের এপিএস কে এম সিং রতনকে ফোন দেন । রতন তা মিথ্যাচার বলে অ্যাখায়িত করেন এবং কাউকে এটা বিশ্বাস না করতে অনুরোধ করেন ।
উল্লেখ্য, অর্থ মন্ত্রী অসুস্থ থাকায় দীর্ঘদিন থেকে কোনো নেতাকর্মী’র সাথে যোগাযোগ নাই । মন্ত্রী’র মুখপাত্র হিসেবে সকল দায়-দায়িত্ব এপিএস রতন’ই পালন করেন । তাই সত্যতা যাচাই করতেই তাঁর মুখোমুখি হন ।
উপজেলা আওয়ামী লীগ জানে কি না, তা যাচাইয়ের জন্য উপজেলা আওয়ামী লীগের আহবায়ক প্রফেসর জয়নাল আবেদিনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি অসুস্থ থাকায় যুগ্ম আহবায়ক অধ্যক্ষ সাদেক হোসেনের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, তিনি জানেন না এবং মন্ত্রী মহোদয় উপজেলা আওয়ামী লীগকে কোনো বার্তা দেন নি ।
সুতরাং এতে বুঝা যায় মন্ত্রী মহোদয় কাউকে মনোনয়ন দেয়নি । শেষতক চেয়ারম্যান আলমগীরের মিথ্যাচার প্রমাণিত ।
উল্লেখ্য, পনের নং ওয়ার্ড থেকে মেম্বার পদে পাঁচ জন ভোটের লড়াইয়ে মাঠে । এদের মধ্যে’ ‘ ব’ আবু ছাড়া সবাই আওয়ামী লীগের পৌড় খাওয়া কর্মী ।

Daily Frontier News