Daily Frontier News
Daily Frontier News

স্মার্ট বাংলাদেশ গঠনে রোভার স্কাউটদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে —-জেলা প্রশাসক মো: মজিবুর রহমান

 

 

নিজস্ব প্রতিবেদক :

 

সরকারি টিচার্স ট্রেনিং কলেজে সিলেট জেলা রোভার স্কাউটস-পরিচালনা ও ব্যবস্থাপনায় ২৬ ও ২৭ তম জেলা কোর্স ফর রোভারমেট-এর মহা তাঁবু জলসা অনুষ্ঠিত হয় শনিবার।

২৩ ফেব্রুয়ারী শুরু হওয়া ৪ দিন ব্যাপী কোর্সের কোর্স লিডার মো:মবশ্বীর আলীর সভাপতিত্বে ও প্রশিক্ষক উডব্যাজার শাহনাজ বেগমের সঞ্চালনায় অনুষ্ঠিত মহা তাঁবু জলসায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেটের জেলা প্রশাসক ও সিলেট জেলা রোভার স্কাউটস-এর সভাপতি মো: মজিবুর রহমান।
প্রধান স্কাউট ব্যক্তিত্ব হিসেবে বক্তব্য রাখেন সিলেট জেলা রোভার স্কাউটস -এর কমিশনার ডা.মোস্তফা শাহজামান চৌধুরী বাহার।
প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক বলেন,লেখাপড়ার পাশাপাশি রোভারদের দক্ষ মানব সম্পদ হিসেবে গড়ে উঠতে হবে যাতে তারা টেকসই উন্নয়ন সমৃদ্ধ বাংলাদেশ গঠনে সহযোগিতা করতে পারে।স্মার্ট বাংলাদেশ গঠনে রোভারদের অগ্রণী ভূমিকা পালন করতে হবে। তিনি বিভিন্ন দূর্যোগে রোভারদের সক্রিয় অংশগ্রহণের ভূয়সী প্রশংসা করেন।
অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন সিলেট জেলা রোভার স্কাউটস -এর যুগ্ন সম্পাদক তোফায়েল আহমদ তুহিন।আরও বক্তব্য রাখেন,প্রশিক্ষক মোহাম্মদ শাহাদাৎ হোসেন,টিটি কলেজের সহযোগী অধ্যাপক নিলুফার খানম।প্রশিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন,উডব্যাজার মমোহাম্মদ আবদুল খালেক,ফখরুল ইসলাম চৌধুরী, ছয়ফুল আমীন,গালিব রহমান,জুবায়ের আহমদ,শাহ সাবের হাসান সাকিব,হুমায়রা জাকিয়া পুতুল। উপস্থিত ছিলেন জেলা সিনিয়র রোভার মেট প্রতিনিধি মোস্তাকিম আহমদ ও বিভাগীয় সিনিয়র রোভার মেট প্রতিনিধি আনিকা নাসরিন।শেষে প্রশিক্ষণার্থীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

Daily Frontier News