Daily Frontier News
Daily Frontier News

সুনামগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির ৩০তম বার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত

 

আবু জাহান তালুকদার, সুনামগঞ্জ::

 

২০২১-২০২২ অর্থ বছরের সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির ৩০ তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে।

রোববার সকালে শহীদ আবুল হোসেন মিলনায়তনে অনুষ্ঠিত বার্ষিক সাধার‍ণ সভায় সভাপতিত্ব করেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও সুনামগঞ্জ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খায়রুল হুদা চপল।

চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির আইটি অফিসার মমতাজ আক্তারের সঞ্চালনায় সাধারণ সভায় বক্তব্য রাখেন, তাহিরপুর কয়লা আমদানীকারক গ্রুপের সভাপতি হাজী মো. আকলাছ উদ্দিন খন্দকার, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সহ সভাপতি খন্দকার মঞ্জুর আহমদ, পরিচালক অমল কর, সেলিম আহমেদ চৌধুরী, এনামুল হক, সাবেক সিনিয়র সহ সভাপতি আমিনুল হক, সুনামগঞ্জ রিপোর্টার্স ইউনিটির সভাপতি লতিফুর রহমান রাজু, ব্যবসায়ী বাবুল সিদ্দিকি প্রমুখ।

এসময় সাধারণ সভায় উপস্থিত হন, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সুনামগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট অতিরিক্ত জেলা প্রশাসক শেখ মহি উদ্দিন তাহিরপুর উপজেলা চেয়ারম্যান করুনা সিন্ধ, চৌধুরী বাবুল, সুনামগঞ্জ সদর উপজেলা আওয়ামীলীগ সভাপতি আলহাজ্ব আবুল কালাম, সুনামগঞ্জ সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা সালমা পারভীন , এনডিসি মেহেদী হাসান প্রমুখ।

সভায় সভাপতির বক্তব্যে চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি খায়রুল হুদা চপল বলেন, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর লক্ষ্য উদ্দেশ্য হচ্ছে ব্যবসা-বাণিজ্য ও শিল্পের উন্নতি, অগ্রগতি ও এটির নিরাপত্তা বিধান, সুযোগ সুবিধা সৃষ্টি করা এবং সরকারের রাজস্ব আদায়ে সার্বিক সহযোগিতা করে দেশের উন্নয়ন ও অগ্রগতির প্রসার ঘটানো। আপনারা জানেন যে, সৎ নেতৃত্বই পারে যে কোন সংগঠনের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে । সৎ নেতৃত্ব থাকলে অবশ্যই কাঙ্খিত সাফল্যে পৌঁছানো সম্ভব, এরই ধারাবাহিকতায় আমরা সততার সাথে সুনামগঞ্জ চেম্বার পরিচালনার চেষ্টা করে আসছি। আমরা বাংলাদেশ সরকারের রাজস্ব তহবিলে বিপুল পরিমান রাজস্ব যোগান দিচ্ছে যাহা রাষ্ট্রীয় ভাবে স্বীকৃত।

তিনি বলেন, প্রতি বৎসর পবিত্র রমজান মাস উপলক্ষ্যে নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে সুনামগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি শহরের সকল শ্রেণীর ব্যবসায়ীদের নিয়ে মত বিনিময় সভা করে নিয়মিত বাজার মনিটরিং এর ব্যবস্থা করে আসছে । আসন্ন রমজান মাস উপলক্ষে প্রতি বছরেই ন্যায় এবারও পণ্য সামগ্রীর ঘাটতি সৃষ্টি না করা, খাদ্য দ্রব্যে ভেজাল ও রং না মেশানো, ভোজ্য তৈল, ডাল, পিয়াজ, খেজুরসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসমূল্য স্থিতিশীল রাখা এবং গ্রাহকদের সাথে ভাল ব্যবহার করার জন্য সর্বস্থরের ব্যবসায়ী মহলকে আহব্বান জানাচ্ছি।

Daily Frontier News