Daily Frontier News
Daily Frontier News

শার্শায় পশুহাট পরিদর্শন ডিসি ও এসপির

 

 

ইকরামুল ইসলাম বেনাপোল প্রতিনিধিঃ

 

নাগরিক নিরাপদ নিশ্চিত করতে যশোরের শার্শার বাগআঁচড়া পশুহাট পরিদর্শন করেছেন জেলা প্রশাসক ও জেলা পুলিশ সুপার।

মঙ্গলবার (২৭শে জুন) বেলা ১১ টার দিকে জেলা প্রশাসক তমিজুল হক ও পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার এ পশুহাট পরিদর্শনে আসেন।

এ সময় তারা পশুহাট ঘুরে বিভিন্ন কোরবানির পশুর দাম শোনেন এবং হাটের লোকদের সাথে কথা বলেন।

জেলা প্রশাসক তমিজুল হক জানান,পশুহাটে সর্বাত্মক নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে।মানুষের জানের পাশাপাশি মালেরও নিরাপত্তা ব্যবস্থাও নেওয়া হয়েছে।কোরবানির পশুহাটে দালাল চক্র ও যত্রতত্র গরুর হাট যেন না বসে।পাশাপাশি বাজার স্থিতিশীল রাখতে ইউএনওদের নিয়মিত অভিযান পরিচালনার নির্দেশ দিয়েছেন বলে তিনি জানান।

জেলা পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ার্দার জানান, আসন্ন ঈদে নাগরিকেরা যাতে নির্বিঘ্নে হাট থেকে পশু কিনতে পারেন তা নিশ্চিতে জেলার প্রতিটি পশুর হাটে পর্যাপ্ত পুলিশ সদস্য ও কন্ট্রোল রুম স্থাপন করা হয়েছে। এ ছাড়া মেটাল ডিটেকটর ব্যবহার, মাইকিং, জাল টাকা শনাক্তের মেশিন স্থাপন এবং চুরি, ছিনতাই, অজ্ঞান পার্টি, মলম পার্টির দৌরাত্ম্য রোধে নজরদারি জোরদার করা হয়েছে।

এসময় অন্যন্যোর মধ্যে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার নাভারন সার্কেলের নিশাত আল নাহিয়ান,শার্শা থানার অফিসার ইনচার্জ আকিকুল ইসলাম,নাভারন হাইওয়ে থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ আল মামুন,বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ শহিদুল ইসলাম,বাগআঁচড়া ইউনিয়ন আ.লীগের সাধারন সম্পাদক ইলিয়াচ কবির বকুল,গোগা ইউপির চেয়ারম্যান তবিবার রহমান প্রমুখ।

Daily Frontier News