Daily Frontier News
Daily Frontier News

মোকাম ইউনিয়ন পরিষদের বার্ষিক উন্মুক্ত বাজেট ঘোষনা

 

বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন পরিষদের উদ্যোগে মোকাম ইউনিয়ন পরিষদের বার্ষিক উম্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে ইউনিয়ন পরিষদের হল রুমে। এবারের মোকাম ইউনিয়ন পরিষদের বাজেট ধরা হয়েছে ১ কোটি ৬২ লাখ, ৮৩ হাজার ৫৬০ টাকার বার্ষিক উন্মুক্ত বাজেট গতকাল বৃহস্পতিবার ইউনিয়ণ পরিষদের হল রুমে ঘোষনা করা হয়েছে।
এবারের বাজেটে সর্বোচ্চ ৩২% গ্রামীন যোগাযোগ খাতে বরাদ্ধ রাখা হয়েছে। বাজেট ঘোষনা উপলক্ষে ইউনিয়ন পরিষদ হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাহেব আলীর সভাপতিত্বে আলোচনা সভায় বাজেট পেশ করেন ইউনিয়ন পরিষদের সচিব মো: লিয়াকত আলী।
প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালে উম্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাহিদা আক্তার।
প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গোলাম ফারুক।
এদিক বাজেটে কৃষি ও সেচ খাতে ধরা হয়েছে ১৫%, শিক্ষা খাতে ১৫%, স্বাস্থ্য খাতে ১৫%, মানব সম্পদ উন্নয়ন খাতে ১০%, আর্থিক ও সাহায্য খাতে ৫% এবং অন্যান্য খাতে ৮% বাজেট দেখানো হয়েছে।
অতিথি হিসেবে বক্তব্য রাখেন ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আবুল কাসেম, সাবেক ইউপি সদস্য মো: লোকমান হোসেন, আওয়ামী লীগ নেতা মোঃ রবিউল হাসান, মো: মজিবুর রহমান, জসিম উদ্দিন,উপসহকারী কৃষি কর্মকর্তা
বাজেটে বক্তব্য রাখেন ইউপি সদস্য যথাক্রমে মো: শাহ আলম ভূইয়া, মো: অহিদুর রহমান, মো: জাকির হোসেন সাংবাদিক, শাহ আলম, মো: আবাদ মিয়া, নুরুল ইসলাম, কাউসার আহমেদ, জসিম উদ্দিন, মহিলা সদস্য শিল্পী আক্তার, রোমানা শেলী। এসময় স্থানীয় আওয়ামী লীগ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং এলাকার গণ্য মাণ্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Daily Frontier News