Daily Frontier News
Daily Frontier News

মিরসরাইয়ে বিনামূল্যে চিকিৎসাসেবা পেলো দুই শতাধিক শিশু

 

হামিদা সুলতানা মনি

চট্টগ্রামের মিরসরাইয়ে বিনামূল্যে চিকিৎসাসেবা পেয়েছে দুই শতাধিক শিশু। মঙ্গলবার (১৮ জুন) সকাল থেকে বিকেল ৩টা পর্যন্ত এ কর্মসূচি চলে।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টারের সার্বিক তত্ত্বাবধানে এ কর্মসূচির আয়োজন করা হয়। ইউনিয়ন পরিষদ কার্যালয়ে শিশুদের বিনামূল্যে চিকিৎসাসেবা দেন মিরসরাই উপজেলার মঘাদিয়া ইউনিয়নের সন্তান বাংলাদেশ শিশু হাসপাতাল ও ইনস্টিটিউটের শিশুরোগ বিশেষজ্ঞ ডা. আনিকা নাওয়ার

এসময় উপস্থিত ছিলেন- চট্টগ্রাম আবুতোরাব উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি মো. আজম খান, মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার, মিরসরাই প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক এম মাঈন উদ্দিন, আওয়ামী লীগ নেতা জাহেদ সিদ্দীকি, উত্তর রাঙ্গুনিয়া কলেজের প্রভাষক একরামুল হক, সমাজসেবক খন্দকার মিলাদুল ইসলাম প্রমুখ।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাস্টার বলেন, আমি সবসময় চেষ্টা করি সমাজের পিছিয়ে পড়া মানুষদের জন্য কিছু করতে। এলাকার গরিব, অসহায় ও বিভিন্ন শ্রেণির মানুষের জন্য আমার এই উদ্যোগ। একটি শিশুকে ডাক্তার দেখাতে এখানে প্রায় ৫শ থেকে ৬শ টাকা ভিজিট দিতে হয়। অনেকের জন্য এটা আসলে হয়ে ওঠে না। ওই চিন্তা থেকে এ উদ্যোগ নিয়েছি। এখানে দুই শতাধিক শিশুকে বিনামূল্যে চিকিৎসাসেবা ও ওষুধ দেওয়া হয়।

ডা. আনিকা নাওয়ার খান বলেন, আমি এই এলাকার সন্তান। আমারও ইচ্ছে ছিল এলাকার মানুষের জন্য কিছু করা।

Daily Frontier News