Daily Frontier News
Daily Frontier News

মামলা ও গ্রেফতার আতংকে ভূয়া ডিগ্রি ডাঃ সমঝোতার চেষ্টা।

 

জামাল উদ্দিন স্বপন, কুমিল্লা

লালমাই উপজেলা দৈনিক যুগান্তর পএিকার উপজেলা প্রতিনিধি আবুল কালাম মজুমদার কে লালমাই প্রেসক্লাব আয়োজিত ইফতার অনুষ্ঠানে লাঞ্চিত হওয়ার ঘটনা কে কেন্দ্র করে সাংবাদিক আবুল কালাম মজুমদার লালমাই থানায় অভিযোগ করেন এবং ডাঃ রবিউল আলম মানববন্ধন করেন।

সৃষ্ট ঘটনা কে কেন্দ্র করে লালমাই উপজেলা ডাঃ ও সাংবাদিক মুখোমুখি অবস্থানে। সাংবাদিক গন অভিযোগ পরবর্তী তদন্তের অগ্রগতি কতটুকু এইজন্য অপেক্ষা করছেন।

ডাক্তার দের মানববন্ধন কর্মসূচি নিয়ে জানা যায় ভূয়া ডিগ্রিধারী ডাঃ রবিউল আলম মামলা ও গ্রেফতার আতংকে মানববন্ধন করেছেন।

দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক প্রদীপ মজুমদার বলেন ডাঃ রবিউল আলম এর ভাই আদম শফিউল্লাহ আমাকে কল করে দেখা করে কথা বলতে চেয়েছেন সমঝোতার চেষ্টা তো করতেই পারে। তবে অনাকাঙ্ক্ষিত এমন আচরণ মোটেই কাম্য ছিল না।

নির্ভর যোগ্য সূএে জানা যায় ডাঃ রবিউল আলম প্রেস ক্লাবের সভাপতি অমর কৃষ্ণ বনিক মানিক কে সমঝোতার জন্য বারবার অনুরোধ করে যাচ্ছেন।

নাম প্রকাশ না করার শর্তে একজন বলেন একটি রাজনৈতিক মহল থেকে সমঝোতার নির্দেশনা থাকলেও সমঝোতা উভয়ের মতামত ও ইচ্ছের উপর নির্ভর করে।

আবুল কালাম মজুমদার কে জানতে চাইলে বলেন সমঝোতার কিছু আছে বলে আমি মনে করিনা। কি ঘটছে যাঁরা উপস্থিত ছিলেন তাঁরাই ভাল বলবেন। আমি অভিযোগ করেছি তদন্তে কি হয় তার জন্য অপেক্ষা করে আছি।

বারবার ডাঃ রবিউল আলম কে কল করেও কোন বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Daily Frontier News