Daily Frontier News
Daily Frontier News

ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগরে ঘোড়া প্রতীকে র আচরণবিধি লংঘন করে মিছিল ও জনসভা ।

 

মোঃ জয়নাল আবেদীন বিশেষ প্রতিনিধিঃ-

.     জেলা ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা পরিষদ নির্বাচন ৫ই জুন ২০২৪ইং অনুষ্ঠিত হবে।শেষ ধাপের নির্বাচনকে সামনে রেখে, নির্বাচনে প্রচার প্রচারণায় চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বী ৬ জন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বী পুরুষ ৯ জন, ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী প্রতিদ্বন্দ্বী মহিলা ৫ জন। মোট ২০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীর প্রচার প্রচারণার, পথসভা, উঠান বৈঠক,জনসভা, জনসংযোগ মাইকিং ও সামাজিক যোগাযোগ মাধ্যম সরগরম তুঙ্গে ।

.     নির্বাচনী প্রচারণা আচরণ বিধি লংঘন করে, নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা, সহকারী রিটার্নিং কর্মকর্তা ও পুলিশ প্রশাসনের পূর্বানুমতি ছাড়া, কর্তৃপক্ষের বিনা অনুমতিতে,প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে ,২৪শে মে ২০২৪ইং রোজ শুক্রবার রাত প্রায় ৭:৫০ মিনিট সময়ে, ইছাপুরা ইউপিস্হ মির্জাপুর মোড়ে,ঘোড়া প্রতীকের বাদক দল নিয়ে মিছিল ও জনসভা অনুষ্ঠিত হয় ।

.     এ বিষয়ে বিজয়নগর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আসাদুল ইসলাম এর নিকট মিডিয়া প্রতিনিধি জানতে চাইলে তিনি বলেন, আজকের মিছিল ও জনসভার জন্য অনুমতি নেয় নাই।

.     এ বিষয়ে বিজয়নগর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারি রিটার্নিং কর্মকর্তা জনাব সৈয়দ মাহবুবুল হক মিডিয়া প্রতিনিধিকে জানান, মিছিল ও জনসভার অনুমতি দেওয়া হয়নি।

Daily Frontier News