Daily Frontier News
Daily Frontier News

ব্রাহ্মণপাড়ায় থেমে থেমে জ্বলে ওঠে গায়েবি আগুন, আতঙ্কে এলাকাবাসী

 

মোঃ আব্দুল্লাহ বুড়িচং প্রতিনিধি।।

কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সিদলাই এলাকার ৮ নাম্বার ওয়ার্ডের আফসুরুদ্দী সরকার বাড়িতে গত কয়েকদিন যাবত বসত ঘর, খড়ের গম্বুজ, রান্নাঘরসহ বিভিন্ন জায়গায় যখনতখন গায়েবি আগুন জ্বলে ওঠে। এনিয়ে এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে। আতঙ্কে রয়েছে এলাকাবাসী।
এলাকাবাসী সূত্রে জানা যায়, বিগত কয়েকদিন যাবত ঐ বাড়ির বসত ঘর, খড়ের গম্বুজ, রান্নাঘরসহ বিভিন্ন জায়গায় যখনতখন গায়েবি আগুন জ্বলে ওঠে। ভুক্তভোগীরা কবিরাজ, মাওলানা ও বিভিন্ন উপায়ে এই পরিস্থিতি থেকে পরিত্রাণ পেতে নানারকম উদ্যোগ নিলেও কোনো সুফলই পাননি তারা। পরে বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে ঐ এলাকায় চাঞ্চল্যকর পরিস্থিতির সৃষ্টি হয়। আতঙ্কে রয়েছে ঐ এলাকার সাধারণ মানুষ। এদিকে ভুক্তভোগীরাসহ এলাকার অনেকেই মনে করছেন এটা জ্বিনের কাজ।

এব্যাপারে আফসুরুদ্দী সরকার বাড়ির ভুক্তভোগী বাবুল সরকার বলেন, “বিগত চার-পাঁচ দিন ধরে আফসুরুদ্দী সরকার বাড়ির বিভিন্ন জায়গায় হঠাৎ হঠাৎ কীভাবে যেনো আগুন লেগে যায়। যদিও এই আগুন তেমন কোনো ক্ষয়ক্ষতি করে না। প্রতিদিন গড়ে পাঁচ-ছয় বার আগুন লাগে। আমরা পালাক্রমে আগুন নিভানোর সরঞ্জাম নিয়ে সর্বদা প্রস্তুত থাকি। আগুন লাগলেই তা তাড়াতাড়ি নিভিয়ে ফেলি। বিষয়টি আমাদের ইউপি চেয়ারম্যান মহোদয়কে অবহিত করেছি।”

এব্যাপারে সিদলাই ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম আলাউল বলেন, “আমি বিষয়টি শুনেছি। জ্বিন ভুত নাকি ঐ বাড়িতে দফায় দফায় আগুন লাগাচ্ছে। আমি ঘটনাস্থল পরিদর্শন করবো।”এ ব্যপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা বলেন আমি বিষয়টি চেয়ারম্যান এর মাধ্যমে শুনেছি উক্ত বিষয়টি গুরত্বসহ দেখবো।

Daily Frontier News