Daily Frontier News
Daily Frontier News

বুড়িচংয়ের দারুল আহ্কাম আইডিয়াল ও মহিলা মাদ্রাসার পুরষ্কার বিতরণ

 

স্টাফ রিপোর্টার।।

কুমিল্লার বুড়িচং উপজেলার কাবিলায় যুগোপযোগী আধুনিক ও নৈতিক শিক্ষার সুষম সমন্বয় পরিচালিত দারুল আহ্কাম আইডিয়াল ও মহিলা মাদ্রাসার কৃতি শিক্ষার্থী পুরষ্কার বিতরণ ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি মঞ্জুর রহমানের সভাপতিত্বে প্রতিষ্ঠাতা পরিচালক মাওলানা মোঃ শরীফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সফিউল্লাহ এবং ব্যবস্থাপনা পরিচালক হাফেজ মাওলানা মুফতি কাউছার আহমেদ।
আয়োজনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাই টিভির কুমিল্লা জেলার প্রতিনিধি মোঃ আবু মুছা, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট শিক্ষানুরাগী লেখক ও গবেষক মাওলানা খাইরুল বাশার এবং সুরের ছোঁয়া শিল্পী গোষ্ঠীর পরিচালক ওমার হোসাইন।
আমন্ত্রিত অতিথি হিসেবে অত্র ওয়ার্ডের বর্তমান মেম্বার আবাদ মিয়া, সাবেক মেম্বার লোকমান হোসেন, আনোয়ার হোসেন, আবুল হাশেম-সহ আরও অনেকে রাখেন।
অতিথিদের বক্তব্য শেষে প্রতিষ্ঠানের শিক্ষা মানোন্নয়নকল্পে শিক্ষার্থীদেরকে পড়া-লেখার প্রতি উৎসাহ ও উদ্দীপনা যোগাতে শ্রেণি ভিত্তিক ১ম, ২য় ও ৩য় স্থান অর্জনকারী কোমলমতি সকল শিক্ষার্থীদের হাতে পুরষ্কার তুলে দেওয়ার পাশাপাশি সচেতন সেরা ১০জন অভিভাবকের হাতেও মূল্যবান পুরষ্কার তুলে দেওয়া হয়।

Daily Frontier News