Daily Frontier News
Daily Frontier News

বি এন পি মহান নেতা আলহাজ্ব মোঃ শাহজাহান খান ইন্তেকাল, বিভিন্ন মহলের শোক প্রকাশ।

 

 

শ্রী ঃ মিশুক চন্দ্র ভুঁইয়া, পটুয়াখালী জেলা প্রতিনিধি।

বরিশাল বি এন পির মহাসমাবেশ উপলক্ষে গলাচিপা থানাধীন উলানিয়া বন্দরে লিফলেট বিতারন।বরিশালে বিএনপির মহাসমাবেশ উপলক্ষে গলাচিপা থানাধীন উলানিয়া বন্দরে লিফলেট বিতারন করেন আলহাজ্ব মোঃ শাহজাহান খান সাবেক সংসদ সদস্য পটুয়াখালী ০৩ গলাচিপা দশমিনা ও বর্তমান ১নং সদস্য আহ্বায়ক কমিটি পটুয়াখালী জেলা বি এন পি। মাহাসমাবেশ সফল করার লক্ষে তিনি বলেন বাংলাদেশের গনতন্ত ও মানুষের ভোট অধিকার ফিরিয়ে দিতে এই সরকারকে পদত্যাগ করে নির্পেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে হবে।তিনি আরো বলেন গনতন্ত্রের জন্য বি এন পি কর্মী নুরহোসেন সহ যে পাঁচ জন প্রান দিয়েছেন তাদেন রক্ত বৃথা যেতে পারে না এমনকি বৃথা যেতে দেয়া হবে না। তিনি বলেন গনতন্ত্রের জননী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি দিয়ে এবং নিরপেক্ষ সরকারের অধিনে নির্বাচন দিতে এই সরকার কে বাধ্য করা হবে।এই সরকারে অধীনে নির্বাচন কমিশনকে আর কোন নির্বাচন করতে দেয়া হবে না।এ ভাবেই তিনি বি এন পি নেতাকর্মী ও সাধারন মানুষকে দলে দলে বরিশালের মহাসমাবেশে যোগ দেয়ার আহ্বান যানান। আলহাজ্ব মোঃশাহজাহান খান ইন্তেকাল করেন !বিভিন্ন মহলের শোক প্রকাশ
সংবাদ সকালের সময় গলাচিপা উপজেলার চিকনিকান্দী ইউনিয়নের নং ওয়ার্ড সুতাবারিয়া গ্রামের কৃত্রিমসন্তান আলহাজ্ব মোঃ শাহজাহান খান, ঢাকায় ইন্তেকাল করেছেন।
ইন্নালিল্লাহি ওয়া লিল্লাহি রাজিউন””
তাহার মৃত্যুতে বিভিন্ন মহল ও অসংখ্য স্বজনরা গভীর শোক প্রকাশ করেন।
তিনি মেয়ে ও ছেলে ও অসংখ্য আত্মীয়-স্বজন রেখে গেছেন।
তাহার জানাজা নামাজ শ্যামপুর গ্রামের নিজ বাড়িতে নভেম্বর সকাল অনুষ্ঠিত হবে।মরহুমার জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাহার লাশ দাফন করা হবে।
সকল ধর্মগ্রন মুসলমান ভাইদের উপস্থিত থেকে তার রুহের মাগফেরাত কামনা করছি।
মহান আল্লাহ রাব্বুল আলামীন মরহুমা’কে জান্নাতবাসি করুক আমিন।

Daily Frontier News