Daily Frontier News
Daily Frontier News

বাসায় ফিরেছেন বি,এন,পি নেতা একরামুজ্জামান

 

 

মোঃ আব্দুল হান্নান,নাসিরনগর, ব্রাহ্মণবাড়িয়া,সংবাদদাতা

 

 

ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরসগর উপজেলার চাপড়তলা ইউনিয়নের চাপড়তলা গ্রামের কৃতি সন্তান বিশিষ্ট শিল্পপতি ও বি,এন,পি চেয়ারপার্সনের উপদেষ্টা আলহাজ্ব সৈয়দ একরামুজ্জামান সুখন মস্তিস্কে রক্তক্ষরণ জনিত জটিলতায় দীর্ঘ ১৬ দিন হাসপাতালে চিকিৎসা শুক্রবার ঢাকার উত্তরায় নিজ বাসায় ফিরেছেন বলে তার ঘনিষ্টজন ও দলীয় নেতাকর্মী সুত্রে জানা গেছে।১২ আগষ্ট ২০২২ রোজ শুক্রবার সকালের দিকে তিনি হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন বলে জানা গেছে। তবে পরিপূর্ণ সুস্থতার জন্য তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

জানা গেছে গত ২৭ জুলাই একরামুজ্জামান মস্তিস্কে রক্তক্ষরণজনিত সমস্যার কারনে রাজধানীর গুলশানের ইউনাইটেড হাসপাতালে ভর্তি হন। বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও দেশের শীর্ষস্থানীয় আয়করদাতা হিসেবে একাধিকবার সম্মান অর্জনকারী একরামুজ্জামানের অসুস্থ্যতার কথা ছড়িয়ে পড়লে নারা দেশব্যাপী ও ব্রাহ্মণবাড়িয়া -১ (নাসিরনগর) নির্বাচনী এলাকার মসজিদে মসজিদে দোয়া ও মন্দিরে বিশেষ প্রার্থনা অনুষ্ঠিত হয়।

একরামুজ্জামান সুখন ২০০১ সালে প্রথমবার সতন্ত্র প্রার্থী হয়ে ব্রাহ্মণবাড়িয়া ১ নাসিরনগর আসন থেকে জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণ করেন।পরে তিনি বিএনপির রাজনীতির সাথে সক্রিয় হন।২০০৯ সাল থেকে ২০১৬ সাল পর্যন্ত তিনি বিএনপি’ র কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন এবং ২০১৬ সালে বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা হিসেবে মনোনীত হন ।
২০০৮ সালে জাতীয় সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া -১ আসন থেকে তিনি ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করেন।২০১৮ সালে আরো একবার ধানের শীষ প্রতীক নিয়ে জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে আওয়ামী লীগ প্রার্থীর কাছে অল্প ভোটে পরাজিত হন।

শুক্রবার বাদ জুম্মা জেলার সাংবাদিকরা ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের পক্ষ থেকে দেশের প্রথম সারির শিল্পপতি একরামুজ্জামানের পরিপুর্ন আরোগ্য কামনায় করে দোয়া মাহফিলের আয়োজন করে।

 

Daily Frontier News